পৌর কর্মকর্তা-কর্মচারীদের

বাগেরহাটে তিন দিনব্যাপী কর্মবিরতি শুরু

মামুন আহম্মেদ

আপডেট : ০৩:৩২ পিএম, রোববার, ২৮ জানুয়ারী ২০১৮ | ৫৫৮

পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশনসহ সকল সুযোগ সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে প্রাপ্তির দাবীতে বাগেরহাট পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ তিনদিন ব্যাপি কর্মবিরতি পালন শুরু করছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার সকাল থেকে শহরের শহীদ মিনার চত্বরে অবস্থান নিয়ে এ কর্মবিরতি পালন করে তারা।

অবস্থান কর্মসূচিতে নিজেদের দাবী তুলে ধরে বক্তব্য রাখেন, বাংলাদেশ পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম মিঠু, বাগেরহাট জেলা সভাপতি অজিত কুমার হালদার, মোঃ জামশেদ আলী, সুব্রত কুমার সোমাদ্দার, সেলিশ ফকির, সানজিরা বেগম, আশিষ কুমার হোড়, ডালিয়া বেগম, আলমগীর হোসেন প্রমুখ।


অবস্থান কর্মসূচীতে বক্তারা বলেন, পৌর নাগরিকদের সঠিক সেবা নিশ্চিত করতে পৌর কর্মকর্তা-কর্মচারীরা সব সময় কাজের মধ্যে থাকেন। নিজের পরিবার পরিজনের থেকে কর্মকর্তা কর্মচারীরা পৌর নাগরিকদের সেবার প্রতি গুরুত্ব দেয়। এতসব কাজ করার পরেও পৌর কর্মকর্তা-কর্মচারীরা অবহেলিত। এটা সরকারের এক ধরণের প্রতারণা। তাই অবিলম্বে পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন রাজস্ব খাত থেকে প্রদান করতে হবে। আমাদের এ দাবী মানা না হলে কঠোর আন্দোলনের মাধ্যমে দেশের সকল পৌরসভায় সব ধরণের নাগরিক সেবা বন্ধ করে দেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত