বাগেরহাটে ১৫ হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দিলেন শেখ তন্ময় এমপি

আপডেট : ০২:৪৬ পিএম, শুক্রবার, ৯ জুলাই ২০২১ | ৬৬২

বাগেরহাটে লকডাউনে কর্মহীন হয়ে পড়া ১৫ হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন বাগেরহাট সদর আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়। এমপি শেখ তন্ময় তার ব্যাক্তিগত তহবিল থেকে প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি করে ডাল, পেঁয়াজ ও আধা কেজি লবন দেয়া হচ্ছে। শুক্রবার সকালে শহরের মাঝিডাঙ্গা এলাকা থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন ভূঁইয়ার কাছ থেকে স্ব স্ব উপজেলার আওয়ামী লীগের নেতারা এই খাদ্য সহায়তা বুঝে নেন।

এমপি শেখ তন্ময়ের পক্ষে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও মোড়েলগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. শাহ ই আলম বাচ্চু, সহসভাপতি ফরিদ উদ্দিন আহম্মেদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. সাইফুল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেনসহ আওয়ামী লীগ ও তার অংঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা উপস্থত ছিলেন।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, করোনাকালীন সময়ে বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় করোনার প্রথম ঢেউ শুরুর পর তার নির্বাচনী এলাকার মানুষের জন্য নানা উদ্যোগ গ্রহণ করেন। এর মধ্যে স্থানীয় সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতের জন্য বাড়িবাড়ি গিয়ে চিকিৎসাসেবা দেয়া, সংক্রমিতদের বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ এবং সবশেষ মুমুর্ষরোগীদের বিনামূল্যে জীবন রক্ষাকারী অক্সিজেন সরবরাহ কার্যক্রম চলামান রয়েছে। সম্প্রতি করোনা সংক্রম উদ্বেগজনক হারে বেড়ে যাওয়ায় সরকার লকডাউন ঘোষনা করে। লকডাউনে জেলার হাজার হাজার নি¤œ আয়ের মানুষ কর্মহীন হয়ে পড়ে। কর্মহীন এসব মানুষের কথা বিবেচনা করে এমপি শেখ তন্ময় তার ব্যাক্তিগত তহবিল থেকে জেলার ১৫ হাজার পরিবারকে এ খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত