নিখোঁজের পাঁচ দিন পর নদী থেকে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৪৩ পিএম, রোববার, ১১ ফেব্রুয়ারী ২০১৮ | ২৬০২

নিখোঁজের পাঁচ দিন পর মোড়েলগঞ্জের পানগুছি নদী থেকে বেহেস্তি আক্তার (১১) নামের এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ(রবিবার) দুপুরে মোড়েলগঞ্জ থানা পুলিশ উপজেলার সন্ন্যাসী লঞ্চ টার্মিনালের কাছ থেকে মৃতদেহটি উদ্ধার করে।

নিহত বেহেস্তি পার্শবর্তী পিরোজপুর জেলার ইন্দুরকানি উপজেলার ১২ নং কালাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী এবং কালাইয়া গ্রামের নজরুল ইসলাম হাওলাদারের মেয়ে।

বেহেস্তির বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার মন্ডল বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, সে খুবই দরিদ্র পরিবারের মেয়ে। তার বাবা আরেকটি বিয়ে করে সেই স্ত্রীকে নিয়ে ঢাকায় বাস করছে। পরিবারের উদ্বৃতি দিয়ে তিনি বলেন, ৬ ফেব্রুয়ারি সকালে বাড়ি থেকে সুন্দর পোষাক পরিধান করে ঘর থেকে বেরিয়ে যায় বেহেস্তি। এরপর সে আর ফিরে আসেনি। পরের দিন পরিবারের লোকজন তাকে বিষয়টি জানালে, তিনি তাদের সাথে ইন্দুরকানি থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরি করেন। তিনি আরও জানান, বয়সের তুলনায় বেহেস্তি লেখাপড়ায় অনেক পিছিয়ে ছিলো।

এরপর আজ(রবিবার) দুপুরে স্থানীয়রা বেহেস্তির মৃহদেহটি নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়।

মৃহদেহটি উদ্ধারের বিষয়টি ইন্দুরকানি থানায় জানানো হয়েছে এবং এর ময়না তদন্তের জন্য ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান মোড়েলগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) রাশেদুল আলম। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে মেয়েটি কিভাবে মারা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত