মোল্লাহাটে ৪ দলীয় ফুটবল টুর্ণামেন্ট

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১০:৩৫ পিএম, মঙ্গলবার, ৩১ আগস্ট ২০২১ | ৬৪১

মোল্লাহাটে রিজিক মিয়া ৪ দলীয় ফুটবল টুর্ণামেন্ট ২০২১ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৪ টায় কে, আর কলেজ মাঠে খেলায় বাগেরহাট, মোল্লাহাট, রুপসা, তেরখাদা ফুটবল একাদশ অংশ গ্রহন করেন। খেলায় মোট ৩ টি ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচে রুপসা ফুটবল একাদশ ও বাগেরহাট ফুটবল একাদশের মধ্যে খেলা হয়। খেলায় নির্দিষ্ট সময়ের মধ্যে কোন দলের খেলোয়াড়রা গোল দিতে না পারায়। ট্রাইব্রেকারের মাধ্যমে রুপসা ফুটবল একাদশ ৪-২ গোলে বাগেরহাট ফুটবল একাদশকে পরাজিত করে।


খেলায় বিজয়ী দলকে ৬ হাজার টাকা প্রাইজমানি এবং রানার্সআপ দলকে ৪ হাজার টাকা প্রাইজমানি পুরস্কার হিসেবে প্রদান করা হয়। খেলায় ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন রুপসা দলের সাইফুল্লাহ। খেলা পরিচালনা করেন খাঁন তুষার আহম্মেদ।



উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদ মেহফুজ রচার সভাপতিত্বে টুর্ণামেন্টের ফাইনাল খেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিপ্লব কান্তি বিশ্বাস।


এছাড়া উপস্থিত ছিলেন ও খেলার সার্বিক সহযোগিতা করেন উত্তরণ ক্রীড়া চক্রের সভাপতি শেখ মিজানুর রহমান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আশিকুল আলম তন্ময়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুর রহমান সজল, শিক্ষক বি, এম নাসির উদ্দিন, প্রেসক্লাব মোল্লাহাটের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, উপজেলা যুবলীগ নেতা শেখ ফারুক আহম্মেদ, আটজুড়ি ইউনিয়ন যুবলীগ সভাপতি মুকুল মিয়া, সাধারণ সম্পাদক মোল্লা আসাদুজ্জামান, সহযোগীতায় ছিলেন, শেখ আব্দুল্লাহ, সেীরভ শেখ, শেখ সোহেল নতুন, বাপ্পী শেখ প্রমূখ।


খেলার আয়োজকরা বলেন, করোনা ভাইরাসের কারনে দীর্ঘদিন খেলাধূলা বন্ধ থাকায়, যুব সমাজ যাতে মাদক এবং ইভটিজিং এর দিকে ধাবিত হতে না পারে এজন্য এই খেলার আয়োজন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত