বাগেরহাটে শেখ তন্ময়ের পক্ষে আওয়ামীলীগের গণমিছিল

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:০১ এএম, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ | ৬০৬

বাগেরহাট পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শেখ তন্ময়ের পক্ষে নৌকায় ভোট চেয়ে গণমিছিল করা হয়েছে। আওয়ামীলীগ নেতা শেখ ইদ্রীস আলীর নেতৃত্বে মঙ্গলবার বিকেলে নাগের বাজার থেকে একটি বিশাল গণমিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেলরোডের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন এর চিত্র তুলে ধরে বক্তৃতা করেন,পৌর আওয়ামীলীগ নেতা বিশিষ্ঠ ব্যবসায়ী শেখ মো: ইদ্রীস আলী, জেলা যুব লীগের যুগ্ন-আহবায়ক পৌর কাউন্সিলর মো: শাহনেওয়াজ মোল্লা দোলন, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক পৌর কাউন্সিলর মো: মাসুম শেখ, পৌর যুব লীগের সদস্য সচীব মো: সাইফুল ইসলাম সোহেল, পৌর শ্রমিক লীগের সভাপতি মো: নাসির গাজী প্রমুখ।

সমাবেশে বক্তারা, আগামী ৩০ শে ডিসেম্বর আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলের নতুন মূখ শেখ পরিবারের সদস্য তরুণ প্রার্থী শেখ তন্ময়কে বাগেরহাট সদর আসনে নৌকা প্রতীকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করার জন্য সকল নেতাকর্মিদের প্রতি আহ্বান জানান। গণমিছিলে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত