থাই-বাংলাদেশী কমিউনিটির পাতায়ায়

শিল্পপতি লিটন শিকদার উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ০৫:৫০ পিএম, বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | ২০৫০

বাগেরহাটের কৃতি সন্তান, চুলকাটি প্রেসক্লাবের আজীবন সদস্য ও বিশিষ্ট শিল্পপতি লিটন শিকদার থাইল্যান্ডের পাতায়াস্থ্য থাই-বাংলাদেশী কমিনিউটি পাতায়া নামক সংগঠনটির উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বুধবার রাত ৯টায় সংগঠনটির কার্যালয়ে কার্যনির্বাহী পরিষদের সভায় উপস্থিত সকল সদস্য ও কর্মকর্তাদের সর্বসম্মতিক্রমে তাঁকে উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

সংগঠনের সভাপতি আব্দুল আলীম মোল্লার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সামছুজ্জামান শামীম এর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ আনিুসর রহমান, সহ-সভাপতি মোঃ শহিদুর রহমান, নুরুল ইসলাম শিশির, যুগ্ন-সাধারন সম্পাদক ইয়াছিন আরাফাত, সাইফুল ইসলাম পপন, আলাউদ্দিন আহম্মেদ, লুৎফুর রহমান, কোষাধক্ষ মোঃ তাওফিকুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ সোলায়মান, প্রচার সম্পাদক নুরুন্নবী জয়, দপ্তর সম্পাদক ফয়সাল ইমতিয়াজ হোসেন ও ক্রীড়া সম্পাদক মোঃ আরিফুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের সদস্য ও কর্মকর্তাবৃন্দ।

এদিকে চুলকাটি প্রেসক্লাবের আজীবন সদস্য ও বিশিষ্ট শিল্পপতি লিটন শিকদার থাইল্যান্ডের পাতায়াস্থ্য থাই-বাংলাদেশী কমিনিউটি পাতায়া নামক সংগঠনটির উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় চুলকাটি প্রেসক্লাবের সভাপতি ও সিনিয়র সাংবাদিক পি কে অলোক, সাধারন সম্পাদক শেখ আনিছুর রহমান, সহ বিভিন্ন পর্যায়ের সদস্য ও কর্মকর্তারা তাঁকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন। বিবৃতিতে তারা লিটন শিকদার এর সুস্বাস্থ্য ও দীঘায়ু কামনা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত