ইউপি নির্বাচন

মোরেলগঞ্জে বিদ্রোহী প্রার্থীর অফিসে হামলা: আহত ৭

মশিউর রহমান মাসুম,মোরেলগঞ্জ

আপডেট : ০৯:৪৮ পিএম, বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | ১৩২৪

মোরেলগঞ্জের খাউলিয়া ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা ক্রমশ বেড়ে চলছে। আজ বৃহস্পতিবার সন্ধা ৬টার দিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুল হাই খানের নির্বাচনী অফিসে হামলার অভিযোগ পাওয়া গেছে।

হামলাকরীরা কমপক্ষে ৭ জনকে পিটিয়ে আহত করেছে। অফিসের চেয়ার, টেবিল পিটিয়ে গুড়িয়ে দিয়েছে। অফিসে থাকা একটি টেলিভিশন ও প্রচারের মাইক নিয়ে গেছে বলেও দাবি করেছেন আব্দুল হাই খান।
তিনি অভিযোগ করে আরও বলেন, চেয়ারম্যান বাজার এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী মাষ্টার সাইদুর রহমানের পথসভা শেষে পরিকল্পিতভাবে চশমা প্রতীকের অফিসে হামলা করা হয়।
অপরদিকে নৌকার প্রার্থী সাইদুর রহমান পাল্টা অভিযোগ করে বলেন, চশমা প্রতীকের কর্মীরা নৌকার কর্মীদের ওপর হামলা করেছে।
খবর পেয়ে থানার ওসি মো. ইকবাল বাহার চৌধুরী ঘটনাস্থল পরদর্শন করেছেন। রাত সাড়ে ৮টার দিকে সহকারি কমিশনার(ভূমি) মো. আলী হাসানও ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে তিনি বলেন, অফিস ভাংচুরের বিষয়টি দেখলাম। লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যাবস্থা নেওয়া হবে। এ ছাড়াও প্রার্থীদেরকে শেষবারের মত সতর্ক করে দেওয়া হয়েছে। বাড়াবাড়ি করলে তার দায় প্রশাসন নিবেনা।
আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুজনিত কারনে এ ইউনিয়নের নির্বাচন স্থগিত ছিল। পরবর্তীতে ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২ নভেম্বর এখানে নির্বাচন অনুষ্ঠিত হবার কথা রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত