স্বামীকে হয়রানির অভিযোগ রামপালে স্ত্রী'র বিরুদ্ধে

রামপাল প্রতিনিধি

আপডেট : ১১:০৭ পিএম, শনিবার, ১ জানুয়ারী ২০২২ | ১০৫২

রামপালে স্ত্রী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে স্বামীকে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। প্রতিনিয়ত হামলা মামলা ও ভয়ভীতি চালিয়ে যাচ্ছে অভিযুক্তরা। এ ঘটনায় প্রশাসনের সুদৃষ্টি ও নিরাপত্তা পেতে বাগেরহাট প্রেসক্লাবে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলন ও করেছেন পরিবারের সদস্যরা।
জানাগেছে, উপজেলার কদমদী গ্রামের মৃত দাউদ মল্লিকের পুত্র মো. ইস্রাফিল মল্লিকের সাথে পার্শ্ববর্তী দর্পনারায়ণপুর গ্রামের কামালের কন্যা সুমাইয়া জান্নাত রিয়ার সাথে বিয়ে হয়। গত ১৫-০৩-২১ তারিখ বাগেরহাট নোটারী পাবলিকের মাধ্যমে বিয়ে হয়। বিয়ের কয়েক দিন পরেই রিয়া পিতার বাড়িতে চলে গিয়ে স্বামী ইসরাফিলের সংসার করবে না বলে সাফ জানিয়ে দেয়।
স্বামী ইসরাফিল জানান, তার স্ত্রী রিয়া অন্য একটি ছেলেকে ভালোবাসে। এর কিছুদিন পরে হটাৎ করে রামপাল ব্রাক এর মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচির আওতায় যৌতুকের অভিযোগ দিয়ে একটি লিখিত অভিযোগ দেয়া হয়। ব্রাক এর আইন সহায়তা অফিস কর্তৃপক্ষ যথাযথ প্রক্রিয়ায় নোটিশ প্রদান করেননি বলেও সংবাদ সম্মেলনের অভিযোগে উল্লেখ করা হয়। তারা উল্টো একটি আইনি নোটিশ ও প্রদান করেন। এতে ওই পরিবারের সদস্যরা ভীত হয়ে পড়েন।
অভিযোগের বিষয়ে অভিযুক্ত রিয়ার পরিবারের সদস্যদের সাথে যোগাযোগের চেষ্টা করে ও বক্তব্য পাওয়া যায়নি। তবে ব্রাক এর আইন সহায়তা কর্মসূচির প্রতিনিধি জেসমিন আক্তারের সাথে কথা হলে তিনি বলেন, যথাযথভাবে নোটিশ প্রদান করা হয়েছে। তবে ২ বার পাঠানো নোটিশের চিঠি ফেরত বা প্রাপ্তি স্বীকার পত্র দেখাতে পারেননি তিনি। সাংবাদিকদের সামনে তিনি তার ফাইলে রাখা নথির স্বাক্ষর কেটে দেন। তিনি আরও বলেন, আমার আগের বদলী হয়ে যাওয়া প্রতিনিধির রেখে যাওয়া স্বাক্ষরবিহিন নথিতে স্বাক্ষরের জায়গা ফাঁকা থাকায় স্বাক্ষর করেছিলেন। অফিসের সমন্বয়হীনতার বিষয়টি নিয়ে কথা হলে তিনি কোন সদুত্তর দিতে পারেননি। পরে বলেন, আপনারা থেকে একটু মিমাংসা করে দিন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত