চুলকাটি বাজারে হাটু পানি:পথচারীদের দুর্ভোগ

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ১০:৫২ পিএম, রোববার, ১৯ জুন ২০২২ | ৪৮০

বাগেরহাট সদর উপজেলার চুলকাটি বাজার ভায়া রাখালগাছি মাথাভাঙ্গা সড়কের উপর হাটু সমান বৃষ্টির পানি জমে জনসাধারনের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। একটু বৃষ্টিতে হাটু সমান পানি হওয়ায় সাধারন জনগণ পড়েছেন মহাবিপাকে।


এ বিষয়ে স্থানীয় জন সাধারন বারবার উর্দ্ধতন কর্মকর্তাদেরকে অবহিত করলেও কোন সুফল পাইনি। যে কারনে হাটু সমান পানি ভেঙ্গে বাধ্য হয়ে জনগণকে চলাচল করতে হচ্ছে। অতিদ্রুত সড়কটি মেরামত করার জন্য জেলা ও উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন সচেতন মহল।


স্থানীয়রা জানান, চুলকাটি বাজার ভায়া রাখালগাছি মাথাভাঙ্গা একটি জনবহুল ও গুরুত্বপূর্ণ সড়ক। এই সড়ক দিয়ে প্রতিদিন শতশত যানবাহন ও হাজার হাজার জনগণ চলাচল করে থাকেন। সেই সুবাদে এটির গুরুত্ব অপরিসিম। কিন্তু দুঃখের বিষয় হচ্ছে, চুলকাটি বাজারে প্রবেশ মুখে অর্থাৎ সড়কটির মুখে প্রায় ৩শত গজ স্থানে এত পরিমান নিচু যে একটু বৃষ্টি হলেই সেখানে হাটু সমান পানি জমে যায়। শুধু তাই নয়, প্রবেশ পথ হতে বটতলা পর্যন্ত সড়কটি অত্যান্ত খারাপ। যে কারনে যানবাহন ও পথচারিদের চলাচল করতে সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। এইটুকু স্থানে বড়বড় গর্ত আর ভাঙ্গাচোরার কারনে প্রায় জনসাধারনকে বিব্রত অবস্থায় পড়তে হয়। অনেক সময় গর্তের ভিতর ও ভাঙ্গাচোরা স্থানে পড়ে অনেকে আহত হচ্ছেন।

এই সীমাহীন দুর্ভোগ থেকে মুক্তি পেতে স্থানীয় জনসাধারন উর্দ্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত