বাগেরহাট জেলা ব্লাড ব্যাংককে সহয়তা দিলেন প্রবাসী সাংবাদিক সিকদার মনজিলুর রহমান

কচুয়া প্রতিনিধি

আপডেট : ১২:৩৪ এএম, শুক্রবার, ৬ জানুয়ারী ২০২৩ | ৮৩৫

জেলার কচুয়া উপজেলার গোপালপুর ইউনিয়নের ফুলতলা নিবাসী মোহাম্মদ বাকের খানের প্রতিবন্ধি মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আবেদন জানিয়ে গত ২২ ডিসেম্বর ২০২২ একটি ফেসবুকে একটি পোস্ট করা হলে পোস্টে সাড়া দেন যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক সিকদার মনজিলুর রহমান। চেয়ারের জন্য মূল্য বাবদ ৭ হাজার টাকার আবেদন করা হলেও ঐ অসহায় পরিবারকে তিনি ৮ হাজার টাকা প্রদান করেছেন বলে প্রতিবন্ধির বাবা বাকের খান (৫ জানুয়ারি),বাগেরহাট জেলা ব্লাড ব্যাংককে জানিয়েছেন।

প্রবাস থেকে কচুয়া বাজারস্থ একটি এজেন্ট ব্যাংকে টাকা পাঠালে বাকের খানের হাতে এ টাকা তুলে দেন ব্যাংকের ম্যানেজার কৃপা সিন্ধু মন্ডল । বাগেরহাট জেলা ব্লাড ব্যাংক এ পর্যন্ত ৫৮টি হুইল চেয়ার বিভিন্ন জনকে প্রদান করেছে বলে প্রতিষ্ঠানের সভাপতি এ প্রতিনিধিকে জানান।

জানা যায়, সাংবাদিক সিকদার মনজিলুর রহমান জেলার টেংরাখালি গ্রামের মরহুম সিকদার আব্দুল খালেকের ছেলে। তিনি যুক্তরাষ্টের জর্জিয়া অঙ্গরাজ্যে বসবাস করেন । আর্তমানবতার সেবায় তিনি বিভিন্ন সময়ে সাধ্যমত সহায়তা করেন । ২০০৭ সালে ঘূর্ণিঝড় সিডর পরবর্তি সহায়তায় বাগেরহাট রেড ক্রিসেন্ট সোসাইটিকেও ৫০ হাজার টাকা দান করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত