কচুয়ায় দরিদ্র শিক্ষার্থীদের চিত্রাঙ্কনের শিক্ষা উপকরণ দিল কালের কন্ঠ শুভসংঘ

কচুয়া প্রতিনিধি

আপডেট : ১০:০০ পিএম, বৃহস্পতিবার, ১২ জানুয়ারী ২০২৩ | ৩১২

কচুয়া উপজেলা সদর হতে প্রায় চার কিলোমিটার দুরের গ্রামে অবস্থিত ফুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র শিক্ষার্থীদের চিত্রাংকনের উপকরণ দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কালের কন্ঠ শুভসংঘের উদ্যোগে এই উপকরণ প্রদানকালে কচুয়ার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

শিক্ষার্থীদের চিত্রাংকনের উপকরণ প্রদানকালে বক্তব্য রাখেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমাণ্ড কচুয়া উপজেলা শাখার আহবায়ক এবং কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল, গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম আবু বক্কর সিদ্দিক, ফুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মঞ্জুরুল ইসলাম রানা, কালের কন্ঠ শুভসংঘ কচুয়া উপজেলা শাখার সদস্য খোন্দকার ইবনে মোবারক প্রমূখ।

বিদ্যালয়ের সহকারি শিক্ষক মঞ্জুরুল ইসলাম রানা বলেন, অচিরেই বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের এই ধরণের শিক্ষা উপকরণ স্লিপ ফান্ড হতে দেয়ার ব্যবস্থা করা হবে। গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম আবু বক্কর সিদ্দিক বলেন, আগামীতে যে শিক্ষার্থী ভাল ছবি আঁকতে পারবে তাকে আমি ব্যক্তিগতভাবে পুরস্কৃত করবো। বক্তারা জানান, প্রত্যেক স্কুলে একজন ছবি আঁকার শিক্ষক থাকলে অনেক উপকার হতো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত