ফকিরহাটে শ্রমিক লীগের সম্মেলন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:০৫ পিএম, রোববার, ১০ সেপ্টেম্বর ২০২৩ | ৩৫৪

ফকিরহাটের নলধা-মৌভোগ ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠান রবিবার (১০ সেপ্টেম্বর) বিকাল ৪টায় চৈন্টের মোড়ে অনুষ্ঠিত হয়েছে। আহবায়ক কমিটির সদস্য উজ্জ্বল শেখ এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ।

প্রধান বক্তা ছিলেন, জেলা শ্রমিক লীগের সভাপতি রেজাউর রহমান মন্টু। উদ্বোধন করেন উপজেলা শ্রমিক লীগের আহবায়ক শেখ সিরাজুল ইসলাম।

সদস্য সচিব শেখ আছাবুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতা করেন, জেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি আব্দুর বারেক, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া নিপু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব), সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাফ হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক শেখ আসলাম আলী, শ্রম বিষয়ক সম্পাদক শেখ মজনেয়ার রহমান, নলধা-মৌভোগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সরদার আমিনুর রশিদ মুক্তি, সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর হোসেন। সভা শেষে শেখ আসলামকে সভাপতি ও উজ্জ্বল শেখ সাধারণ সম্পাদক নির্বাচিত করে একটি কমিটি গঠন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত