বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক 

মাসুদ রানা, মোংলা

আপডেট : ০৬:২৮ পিএম, মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩ | ২৪০

সুন্দরবনের পূর্ব ঘড়িলাল বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৭৯০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন।


আটক মাদক কারবারির নাম শেখ শিমুল হোসেন (২৪)। তিনি সাতক্ষীরা জেলার বাসিন্দা।


১২ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট মুনতাসির ইবনে মহসীন,বিএন।



তিনি বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে ১১ সেপ্টেম্বর রাত ৭টায় মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশন কয়রার একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সুন্দরবনের ঘড়িলাল বাজার এলাকা দিয়ে একজন মাদক ব্যবসায়ী ইয়াবা পাচারের চেষ্টা করছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান শুরু করে কোস্টগার্ড সদস্যরা। অভিযান চলাকালীন সময় কোস্টগার্ড সদস্যরা পূর্ব ঘড়িলাল বাজার এলাকা থেকে ৭৯০ পিস ইয়াবাসহ এক মাদককারবারিকে আটক করতে সক্ষম হয়। জব্দকৃত ইয়াবাসহ মাদককারবারিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কয়রা থানায় হস্তান্তর করা হয়েছে।



কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট মুনতাসির ইবনে মহসীন আরও বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে বিভিন্ন মেডিকেল ক্যাম্পেইন এবং জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত