শহরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতৃবৃন্দ

পিরোজপুরে ছাত্রলীগ কর্মীদের উপর হামলার ঘটনায় থানায় মামলা : গ্রেফতার-০১ 

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৭:০৮ পিএম, মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩ | ৩২৯

পিরোজপুরে জেলা ছাত্রলীগের ২ নেতাসহ ৫ জনকে হামলা করে কুপিয়ে আহত করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাকিবুল ইসলাম রকি বাদি হয়ে ১২ জনকে নামিয় এবং কয়েক জনকে অজ্ঞাত আসামী করে থানায় একটি মামলা দায়ের করে। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।


জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজল জানান, গতকাল সোমবার সন্ধ্যার পরে বলেশ^র ব্রীজের কাছে চা পান করে ফেরার পথে আমাদের উপরে পরিকল্পিত ভাবে হামলা করে দুর্বৃত্তরা। এ সময় ৩০-৩৫ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র, দা ও চাপাটি নিয়ে অতর্কিত হামলা চালিয়ে, এলোপাতারি কুপিয়ে আমার নেতাকর্মীদের গুরুতর আহত করে। রাজনৈতিক প্রতিহিংসার জের ধরেই হামলাকারীরা এ হামলা চালিয়েছে। এ সময় আমার গাড়ি সহ ৫টি মোটর সাইকেল ভাংচূর করা হয়েছে।



এ ঘটনায় আহতরা হলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাকিবুল ইসলাম রকি, জেলা ছাত্রলীগ সদস্য মোঃ তামিম, সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইসা, মোঃ কাফী এবং পৌর ছাত্রলীগের সহ-সভাপতি লিওন আল জাবির। আহতদের পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হলে এদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য দুই জনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, সোমবার সন্ধ্যার পরে শহরতলীর বলেশ্বর ব্রীজ এলাকায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজলের উপর হামলার খবর পেয়েই তাৎক্ষনিকভাবে ঘটনা স্থলে একাধিক পুলিশ পাঠানো হয়েছে। মঙ্গলবার রাকিবুল ইসলাম রকি নামক একজন বাদি হয়ে ১২জন নামীয় এবং অজ্ঞাত কয়েকজনকে আসামী করে থানায় একটি মামলা করেছে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে বাকী হামলাকারীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। শহর সহ আশেপাশে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



এ দিকে আজ মঙ্গলবার দুপুরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজল এর নেতৃত্বে শহরে এক বিক্ষোভ মিছিল শেষে বিলাস চত্বরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, যুবলীগ নেতা আব্দুল আলীম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজল সহ ছাত্রলীগের নেতারা। বক্তারা অবিলম্বে হামলাকারী দুর্বৃত্তদের গ্রেফতার করে উপযুক্ত বিচারের দাবী জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত