মোংলায় চার বিএনপি নেতা গ্রেফতার

মাসুদ রানা, মোংলা

আপডেট : ১০:৫৪ পিএম, শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩ | ৪৮৪

মোংলায় বিএনপির ৪ নেতাকে গ্রেফতার করেছেন পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে পৌর শহর ও উপজেলার বিভিন্ন এলাকার বাড়ী থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন পৌর শহরের বাতেন সড়ক এলাকার সেলিম রেজা, উপজেলার চাঁদপাই ইউনিয়নের উত্তর চাঁদপাই গ্রামের ইমরান শেখ ও মিঠাখালী ইউনিয়নের খোনকারেরবেড় এলাকার মেহেদী হাসান সবুজ এবং একই এলাকার ইয়াছিন ফকির। এরা সকলেই স্থানীয় বিএনপি নেতা।
মোংলা থানার ওসি (তদন্ত) বিধান কুমার বিশ্বাস বলেন, বৃহস্পতিবার দিবাগত রাতে এ ৪বিএনপি নেতাকে থানার পূর্বের নাশকতার মামলায় বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।
এদিকে বিএনপি নেতাদের গ্রেফতারের ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ ও তাদের নিঃশর্ত মুক্তির দাবী জানিয়ে বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম বলেন, সরকারের শেষ সময়ে এসে এ সরকারকে টিকিয়ে রাখতেই সরকারের নির্দেশে পুলিশ বিএনপির নেতা-কর্মীদেরকে অহেতুক মিথ্যা মামলায় গ্রেফতার করছেন। এছাড়া ঢাকার এক দফা দাবীর মহাসমাবেশকে ঘিরে পুলিশ অভিযানের নাম করে কোন মামলা ছাড়াই বিভিন্ন এলাকার নেতা-কর্মীদের গ্রেফতার করে আতংক ছড়াচ্ছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত