“ফকিরহাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে কামরুজ্জামান টুকু”

শেখ হাসিনার সরকার দেশের হতদরিদ্র মানুষের ভগ্যো উন্নয়নে কাজ করেছেন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:০৭ পিএম, শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩ | ২৩৩

বাগেরহাটের জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু বলেছেন, শেখ হাসিনার সরকার দেশের হতদরিদ্র মানুষের ভগ্যো উন্নয়নে কাজ করেছেন তাঁকে ক্ষমতা থেকে নামানো এত সহজ হবে না। তিনি ক্ষমতা গ্রহনের পর হতে দেশের দরিদ্র ও হতদরিদ্র সাধারন খেটে খাওয়া মানুষের ভাগ্যের উন্নয়নে যা করেছেন তা বাংলার মানুষ কোন দিন ভুলবে না।

তিনি বলেন, বয়স্ক মানুষের জন্য বয়স্ক ভাতা, বিধবা নারীদের জন্য বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতাসহ নানা ভাতা চালু করেছেন। যা এদেশের খেটে খাওয়া সাধারন মানুষ ভোগ করছেন। তিনি শুক্রবার (২৭ অক্টোবর) বিকেল ৫টায় ফকিরহাট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। তিনি বলেন, আজ শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছেন বলেনই আপনারা শন্তিতে ঘুমাতে পারছেন।


শেখ হাসিনার সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। আর উন্নয়ন করেছেন বলেই বাংলাদেশ সারাবিশে^র একটি রোল মডেলে পরিনত হয়েছে। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি উদ্যাত্ত আহবান জানান। উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ ইমরুল হাসানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। উদ্ভোধক ছিলেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ মোস্তাফিজুর রহমান সোহেল। বিশেষ বক্তা ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সরদার আব্দুল কাদের।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব কাজী বেলাল সাঈদ ও সদস্য শেখ মইন আহম্মেদ এর যৌথ সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব), জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক বিম্বজিৎ সরকার, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান আহম্মেদ মনি ও কচুয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সাজ্জাদুল ইসলাম সুমন। সম্মেলনে শেখ ইমরুল হাসানকে সভাপতি ও কাজী বেলাল সাঈদকে সাধারন সম্পাদক নির্বাচিত করে একটি কমিটি গঠন করা হয়। সম্মেলনের আগে ৮টি ইউনিয়ন থেকে শতশত নেতাকর্মিরা মিছিল সহকারে সভাস্থলে এসে হাজির হলে সভাস্থল যেন কানায় কানায় পরিপূর্ণ হয়ে তা যেন জনসমুদ্ররে পরিনত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত