বাগেরহাটে আদর্শ হোমিও চেম্বারে আগুন, দেড় লক্ষ টাকার ক্ষতি

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:০৭ পিএম, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০২৩ | ৩৮৩

প্রতিকী ছবি

দৈনিক পূর্বাঞ্চল এর বাগেরহাট ব্যুরো কার্যালয়ে সংলগ্ন আদর্শ হোমিও চেম্বারে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত গভীর রাতে বাগেরহাট পৌরসভার রেলরোডস্থ সাংবাদিক দেলোয়ার হোসেন এর বাসভনের নিচে থাকা কার্যালয়টিতে এ ঘটনা ঘটে। আগুনে দৈনিক পূর্বাঞ্চলের বাগেরহাট ব্যুরো প্রধান সাংবাদিক দেলোয়ার হোসেন এর ব্যবহৃত মোটরসাইকেল, একটি সোফা ও পাশে থাকা “আদর্শ হোমিও চেম্বার” নামের একটি র্ফামেসিতে থাকা বিভিন্ন ঔষুধ ও ফার্নিচার আগুনে পুড়ে যায়। এতে প্রায় দেড় লক্ষ টাকার ক্ষতি হয়েছে।


সাংবাদিক দেলোয়ার হোসেন বলেন, রাত দুইটার দিকে বাড়ীর নিচ তালায় হঠ্যাৎ ধোয়া দেখতে পাই। এসময় আমিসহ আমার পরিবারের সদস্যরা নিচে নেমে দেখি দাউ-দাউ করে আগুন জ¦লছে। পরে আমাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে আগুন নেভাতে শুরু করে। পরবর্তিতে ফায়ার সার্ভিস খবর দেয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে। তার আগেই আগুনে আমার ব্যবহৃত মটরসাইকেল, একটি সোফা সেট ও আমার অফিসের পাশে থাকা একটি হোমিও প্যাথিক ঔষুধের দোকান ক্ষতিগ্রস্ত হয়। সব মিলিয়ে প্রায় দেড় লাখ টাকার মালামাল পুড়ে গেছে আগুনে। তবে কি ভাবে আগুনের সূত্রপাত তা এখনও বলতে পারছি না।


আদর্শ হোমিও চেম্বার এর মালিক রাম চন্দ্র সাহা বলেন, আগুনে আমার র্ফামেসিতে থাকা বিভিন্ন ঔষুধ ও ফার্নিচার পুড়ে গেছে।


বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে,এম আজিজুল ইসলাম বলেন, সাংবাদিকের বাস ভবনে অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি। আগুনে একটি মটরসাইকেলসহ বেশ কিছু মালামাল পুড়ে গেছে।


বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মাদ শাহবুদ্দিন বলেন, রেলরোড এলাকায় একটি অগ্নিকান্ডের ঘটনায় খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নেভাতে সক্ষম হয়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে এই আগুনের সূত্রপাত হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত