চিতলমারীর শৈলদাহ বাজারে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ 

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১০:৫১ পিএম, সোমবার, ১ জানুয়ারী ২০২৪ | ২৪৫

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বাগেরহাট-১ আসনে (চিতলমারী-মোল্লাহাট ও ফকিরহাট) উৎসবমূখর পরিবেশ সৃষ্টি হয়েছে। নির্বাচনের সময় ঘনিয়ে আসার সাথে সাথে প্রার্থীদের পক্ষে প্রচার-প্রচারণা বাড়ছে। এ থেকে পিছিয়ে নেই চিতলমারী উপজেলার নৌকার নেতাকর্মিরা। গত কয়েকদিন ধরে উপজেলার বিভিন্ন হাটবাজারে শেখ হেলাল উদ্দীন এমপি’র নৌকার পক্ষে প্রচারণা চালাচ্ছেন সাবেক সংরক্ষিত মহিলা সংসদ সদস্য হেপী বড়াল।

এর অংশ হিসেবে তিনি সোমবার (১ জানুয়ারী) বিকেল ৫ টা সন্ধ্যা ৭ টা পর্যন্ত উপজেলার শৈলদাহ বাজারে (হাটেরদিন) ব্যাপক জনসংযোগ ও লিফলেট বিতরণ করেন। তিনি সকলের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।


এ সময় সাথে ছিলেন প্রায়ত এ্যাড. কালিদাস বড়াল ও হেপী বড়াল দম্পতির বড় কণ্যা অদিতি বড়াল, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রাণ কৃষ্ণ দত্ত ভগো, কলাতলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শিকদার মতিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জেল হোসেন, বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরামের বাগেরহাট জেলার সভাপতি সৈয়দ মোহসীন আলম, সাবেক প্রধান শিক্ষক মাজেদা খানম ও সাংবাদিক সুবল কর্মকার।


লিফলেট বিতরণকালে সাবেক সংরক্ষিত মহিলা সংসদ সদস্য হেপী বড়াল সকলের উদ্দেশ্যে বলেন, ‘আগামী ৭ জানুয়ারীর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। উৎসবমূখর পরিবেশে নির্বাচন হবে। আপনারা সবাই ভোট দিতে যাবেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা ও শেখ হেলাল উদ্দীন ভাইয়ের জন্য দোয়া করবেন এবং নৌকা মার্কায় ভোট দিবেন।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত