মোংলায় বিএনপি নেতার ঈদ শুভেচ্ছা বিনিময়

মংলা প্রতিনিধি

আপডেট : ১১:৩০ পিএম, মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮ | ১১৫০

মংলায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রচারণা ও জনসংযোগ শুরু করেছেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ড. শেখ ফরিদুল ইসলাম। আগামী সংসদ নির্বাচনে-রামপাল (বাগেরহাট-৩) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ফরিদুল ইসলাম মংলা-রামপালের মানুষের মধ্যে ঈদের শুভেচ্ছা বিনিময়সহ সকলের সাথে দেখা ও কুশল বিনিময় করেন।

আলহাজ্ব লায়ন ড. ফরিদুল ইসলাম দীর্ঘ কয়েক বছর ধরেই তার নিজ এলাকা মংলা-রামপালের সাধারণ মানুষের দ্বারে দ্বারে গিয়ে সাহায্য-সহযোগীতা করায় ইতিমধ্যে সকলের কাছে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন। তিনি নির্বাচন ছাড়াও যখনই রামপাল বা মংলায় আসেন তখনই অবহেলীত এ অঞ্চলের মানুষকে তিনি মনদিয়ে ভালবাসেন এবং গরিব দুঃখী ও অসহায় মানুষদের সহযোগীতা করেন।


লায়ন ড. ফরিদ দলমত নির্বিশেষে এ পর্যন্ত মংলা উপজেলা ও তার নিজ এলাকা রামপালে প্রায় কয়েক সহ¯্রাধিক মানুষের চোখের চিকিৎসা করিয়েছেন। যারা পুনরায় দৃস্টি ফিড়েঁ পেয়েছেন ড.ফরিদ এ সকল মানুষের কাছে তিনি তাদের নয়নের মনি। তিনি আসন্ন সংসদ নির্বাচনে এ অঞ্চলে বিএনপির পক্ষ থেকে সংসদ নির্বাচন করার জন্য মঙ্গলবার সকালে তিনি মংলা পৌর শহরের কেওড়াতলা-সিগনাল টাওয়ার এলাকা থেকে নির্বাচনী জনসংযোগ শুরু করেন।

এ সময় তিনি সাধারণ মানুষের সাথে কথা-বার্তা, খোজ খবর নেয়ার পাশাপাশি ঈদুল আযহার আগাম শুভেচ্ছা বিনিময় করেন। মংলা শহরে জনসংযোগকালে তার সাথে স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিপুল সংখ্যক নেতা-কর্মী এবং সমর্থক উপস্থিত ছিলেন।


বিএনপি নেতা ফরিদুল ইসলামের মংলায় আগমনের খবর পেয়ে তাৎক্ষনিক ছুটে আসেন বিশেষ করে দরিদ্র শ্রেণী পেশার লোকজন। এর আগে তিনি সকালে মংলা পোর্ট পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ জুলফিকার আলীর শ্বাশুড়ির জানাযা নামাজে শরীক হন। বাগেরহাট জেলা বিএনপির সহ-সভাপতি ও সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. শেখ ফরিদুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমি বিএনপির মনোনয়ন নিয়েই এই আসন থেকে নির্বাচন করতে চাই। সেজন্যই এ এলাকায় আমি আমার কার্যক্রম চালিয়ে যাচ্ছি। দলীয় মনোনয়ন পেলে ইনশাল্লাহ আমি এই আসন থেকে জয়ী হবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত