ফায়ার সার্ভিসের উদ্ধার কাজ অব্যহত

এখনও খোঁজ মেলেনি নিখোঁজ বনরক্ষী রানার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:৪০ পিএম, বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ | ৭৩২

এখনও খোঁজ মেলেনি বাগেরহাটের পূর্ব সুন্দরবনে টহলরত অবস্থায় বলেশ^র নদীতে পড়ে নিখোঁজ হওয়া বন রক্ষী সোহেল রানার। তবে তাকে উদ্ধারে ফারয়ার সার্ভিসের দুটি ইউনি ও কোষ্টগার্ড উদ্ধার তৎতপরাতা চালিয়ে যাচ্ছে।

বাগেরহাটের পূর্ব সুন্দরবনে টহলরত অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে শরখোলা রেঞ্জের বগী ষ্টেশন সংলগ্ন বলেশ্বর নদীতে টহলকালে ট্রলার থেকে পরে নিখোঁজ হন বনরক্ষী সোহেল রানা তালুকদার (৩৭)। বনরক্ষী সোহেল রানা তালুকদার কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মুহুরীপাড়া গ্রামের এম এ হামিদ তালুকদারের ছেলে। তিনি ২০০৬ সালের ২৪ সেপ্টেম্বর বনবিভাগে চাকরি পান। ২০১৬ সালের ৩ মার্চ বাগেরহাটের সুন্দরবন পূর্ব বিভাগের শরণখোলা রেঞ্জের বগী স্টেশনে যোগদান করেন।

সুন্দরবন পূর্ব বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো. মাহমুদুল হাসান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, দুবলার চরে রাশ মেলা উপলক্ষে বাড়তি নিরাপত্তার জন্য রাতে বাগেরহাটের শরখোলা রেঞ্জের বগী ষ্টেশন সংলগ্ন বলেশ্বর টহলকালে একটি মাছধরা ট্রলারকে চ্যালেঞ্জ করেন। এসময় ট্রলার থেকে পা পিছলে নদীতে পড়ে যায়। পরে সহকর্মীরা তাকে খুজে না পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়।


বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মাসুদ সরদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বন বিভাগের পক্ষ থেকে আমাদের অবহিত করার পর সকালে খুলনা ও বাগেরহাট ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের ৭ জনের একটি ডুবুরি দল বলেশ্বর নদীতে উদ্ধারে কাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত্য নদীতে পড়ে যাওয়া ওই বন রক্ষীর কোন সন্ধান পাওয়া যায় নাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত