মোরেলগঞ্জে হামলা ও ছিনতাইয়ের ঘটনায় মামলা

মোরেলগঞ্জ সংবাদদাতা

আপডেট : ০৫:৩১ পিএম, শুক্রবার, ২৭ অক্টোবর ২০১৭ | ১৭১৬

আহত আল-আমিন হাওলাদার

মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চন্ডিপুর গ্রামে সন্ত্রাসী হামলায় আহত ও ছিনতাইয়ের ঘটনায় শুক্রবার থানায় মামলা দায়ের হয়েছে। গুরুতর আহত আল-আমিন হাওলাদার (২৪)কে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মামলার অভিযোগে জানা গেছে, চন্ডিপুর গ্রামের মতিয়ার রহমান হাওলাদারের পুত্র আল-আমিন হাওলাদার একজন সুপারি ব্যবসায়ী। ঘটনারদিন মঙ্গলবার আল-আমিন হাওলাদার রাত অনুমান ৮ টার দিকে চন্ডিপুর বাজারে সুপারি বিক্রি করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে গাজীর সামনে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা কতিপয় দুষ্কৃতকারী পূর্ব পরিকল্পিতভাবে তার উপর হামলা চালায়। হামলাকারীদের দায়ের কোপে আল-আমির গুরুতর রক্তাক্ত জখম হয়।

এসময় হামলাকারীরা তার কাছ নগদ ৯৪ হাজার ৫ শ’ টাকা , মোবাইল সেট ছিনতাই সহ দেড় লক্ষ টাকার ক্ষতি সাধন করে। পূর্ব শত্রুতার জের হিসেবে এ হামলা চালানো হয় বলে জানা গেছে।

এ ঘটনায় আল-আমিন হাওলাদার বাদি হয়ে একই গ্রামের মাসুদ হওলাদার, পিয়াস শিকদার, বাদল গাজী, মনিরুল ইসলাম সহ ৬ জন ও আরো অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং-৫০। থানা অফিসার ইন চার্জ মো. রাশেদুল আলম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এসব আসামীদের বিরুদ্ধে থানায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের অভিযোগ রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত