বাগেরহাটে স্থানীয় সমস্যা চিহ্নিত ও সমাধানে উভয় দলের ঐক্যমত

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:৩৬ পিএম, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ | ৬৯৪

বাগেরহাটে স্থানীয় সমস্যা চিহ্নিত করণ ও সমাধানে ঐক্যমত পোষন করেছেন বৃহত্তর দুই রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিএনপি। বৃহস্পতিবার সকালে শহরের একটি অভিজাত হোটেলের সেমিনার কক্ষে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আয়োজনে স্থানীয় সমস্যা চিহ্নিত ও সমাধানে করণীয় শীর্ষক দিন ব্যাপি সেমিনারে বক্তারা ঐক্যমত পোষন করেন। সেমিনারে বাগেরহাট শহরের নাগরিকদের বসবাসে ৫টি গুরুত্বপূর্ণ সমস্যা চিহ্নিত করা হয়। সমস্যাগুলো হচ্ছে, মাদক, অপ্রতুল স্বাস্থ্য সেবা, যানবাহনে নৈরাজ্য, মশার উপদ্রব্য ও প্রবাহ মান খালে বাধা সৃষ্টি। পরে অংশগ্রহনকারীরা এসব সমস্যা সমাধানে উন্মুক্ত আলোচনায় একমত পোষন করেন।

সেমিনারে বক্তব্য দেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকতারুজ্জামান বাচ্চু, মহিলা আওয়ামী লীগ নেত্রী এ্যাড. শরীফা খানম, জেলা বিএনপি-র সাংগঠনিক সম্পাদক মোজাফফর রহমান আলম, জেলা বিএনপি নেতা মেহেবুবুল হক কিশোর, জাতীয়তাবাদি মহিলা দলের জেলা সাধারণ সম্পাদক শাহিদা আক্তার, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র বিভাগীয় কো-অর্ডিনেটর আমেনা সুলতানা, কো-অর্ডিনেটর আসমা আক্তার, ইমরুল কায়েস পান্থ, এ্যাড. সাজ্জাদ হোসাইন প্রমুখ।

বক্তারা বলেন, স্থানীয় সমস্যা নিরসনে রাজনীতির উর্দ্ধে থেকে আমরা কাজ করতে হবে। সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে দলমত নির্বিশেষে কাজ করার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। আগামীতে পর্যায়ক্রমে চিহ্নিত সমস্যা গুলো সমাধান করতে কাজ করবে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত