মোংলায় পাওনা টাকা চাইতে গিয়ে সন্ত্রাসী হামলায় ২ জন আহত

মোংলা প্রতিনিধি

আপডেট : ১১:৩৩ পিএম, রোববার, ১ মার্চ ২০২০ | ৭২৮

পাওনা টাকা চাইতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় দুই জন রক্তাক্ত জখম হয়েছে। ২৭ ফেব্রুয়ারী দুপুরের দিকে পৌর শহরের আখিঁ সিনেমা হল সংলগ্ন এ হামলার ঘটনা ঘটে। আাহতরা মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকলেও তাদের অবস্থা শংঙ্কা মুক্ত নয় বলে জানায় চিকিৎসক। এ ব্যাপারে থানায় আভিযোগ হলেও কোন ব্যাবস্তা নিচ্ছেনা পুলিশ বলে স্বজনদের অভিযোগ।

থানার অভিযোগ ও হাসপাতালে চিকিৎসারত আহত মোঃ সায়েদ জানায়, একই এলাকার প্রতিবেশী মোঃ জাহাঙ্গীর হোসেন’র কাছে কিছু টাকা পাওনা থাকায় গত ২৭ ফেব্রয়ারী দুপুরে চাইতে যাওয়া হয়। এসময় জাহাঙ্গির আমার পাওনা টাকা দিবেনা বলে হুমকি দেয় এবং অকথ্য ভাষায় গালী গালাজ করে। এতে প্রতিবাদ করলে ফারুক, শাহিন, লিটন ও নাছিরসহ তাদের দলবল নিয়ে আমার ও আমার ছেলে মোঃ রিয়াজকে মেরে রক্তাক্ত জখম করে। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে গেলে ওই সন্ত্রাসীরা তাদেরও বেধরকভাবে মারপিটে জখম হয়। এসময় আমাদের কাছে থাকা নগদ টাকা ও স্বর্নালংকার ছিনিয়ে নেয়। এলাকাবাসী আহতদের মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে গতকাল রোববার সকালে তাদের অবস্থা তেমনটা উন্নত নয় বলে জানায় মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর চিকিৎসক ডাঃ কমলেশ শাহ।

এব্যাপারে মোঃ জাহাঙ্গীর পিতা মোঃ আব্দুল, খাদিজা বেগম স্বামী মোঃ বেল্লাল, মোঃ ফারুক পিতা মোঃ আব্দুল, শাহিন পিতা কালাম, মোঃ লিটন, নাসির, কোহিনুরসহ ৪ থেকে ৫ জন কে আসামী করে অবিযোগ দেয়া হয়েছে। থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গির হোসেন জানান, ছাবিনা বেগম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে তবে তদন্ত করে ব্যাবস্তা নেয়া হবে বরেও জানায় এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত