মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে-আইজিপি

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:৪৫ পিএম, সোমবার, ৯ মার্চ ২০২০ | ৫৮৭

বাংলাদেশ পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী বলেছেন, বাংলাদেশকে মাদক মুক্ত করার জন্য কাজ করে যাচ্ছি। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলের পরেই আমরা মাদক নির্মুলে কাজ করে যাচ্ছি। মাদকের সাপ্লাই যেন দেশে না আসতে পারে সে জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

যেকোন মূল্যে মাদক সরবরাহ বন্ধ করতে হবে। শুধু পুলিশের উপর নির্ভর করলে হবে না, মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সেক্ষেত্রে সকলের সহযোগিতা প্রয়োজন। এই দেশ আমার রাষ্ট্র আমাদের। দেশকে এগিয়ে নিতে সকলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন।

মঙ্গলবার দুপুরে বাগেরহাটে পুলিশ সুপারের নবনির্মিত কার্যালয় উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন। এর আগে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী হেলিকপ্টারযোগে খানজাহান আলী কলেজ মাঠে নামেন। সেখান থেকে শহরের খারদ্বারে নবনির্মিত পুলিশ সুপারের কার্যালয়ে আসেন। ফিতাকেটে ও বেলুন উড়িয়ে নবনির্মিত পুলিশ সুপারের কার্যালয়ের বহুতল ভবনের উদ্বোধন করেন। ফলোক উন্মোচন শেষে ভবন পরিদর্শণ করেন। ভবন পরিদর্শণ শেষে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে বিভিন্ন ঐতিহাসিক টেরাকোটা পরিদর্শণ করেন আইজিপি।

নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, জেলা প্রশাসক মো.মামুনুর রশিদ, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, বাগেরহাট পৌর মেয়র খাঁ হাবিবুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, জেলা পুুলিশিং কমিটির সভাপতি এ্যাড. মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক এ্যাড. শাহ আলম টুকু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ বাকি তালুকদারসহ বাগেরহাট পুলিশের উর্দ্ধোতন কর্মকর্তাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার অফিস ভবন নির্মাণ শীর্ষক প্রকল্পের আওতায় ৮ কোটি ৫৮ লক্ষ ২০ হাজার টাকায় বাগেরহাট শহরের খারদ্বারে বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয় নির্মান করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত