বন্দরের কর্মহীন প্রায় তিন হাজার শ্রমিককে

মোংলায় ঈদ সহায়তা ও খাদ্যসামগ্রী দিলেন সিটি মেয়র

মোংলা প্রতিনিধি

আপডেট : ১০:০১ পিএম, শনিবার, ২৩ মে ২০২০ | ৪৮৩

মোংলা বন্দরের কর্মহীন প্রায় তিন হাজার শ্রমিকদের হাতে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী তুলে দিলেন খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। মোংলা বন্দর কর্তৃপক্ষ, বাংলাদেশ শিপিং এজেন্টস এ্যাসোসিয়েশন, বন্দর বার্থ ও শিপ অপারেটর এ্যাসোসিয়েশন’র আয়োজনে এবং মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘের সহযোগীতায় কর্মহীন এ শ্রমিকদের মাঝে ঈদ প্যাকেজ তুলে দেন তিনি।

শনিবার সকাল সাড়ে ১০টা শ্রমিক সংঘ চত্তরে খাদ্য সামগ্রী বিতরন চলবে বিকাল ৫টা পর্যন্ত। করোনা ভাইরাসের প্রার্দুভাবে মোংলা বন্দরে জাহাজ আগমন কমে যাওয়ায় এখানে ‘নো ওয়ার্ক, নো পে’ ভিত্তিতে কর্মরত প্রায় তিন হাজার শ্রমিক কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছিল। তাদের দুর্দশার কথা চিন্তা করে বন্দর কর্তৃপক্ষ ও বন্দর ব্যাবহারকারীরা শ্রমিকদের সাহায্যের জন্য এগিয়ে আসে। প্রথম দফায় গত ১৫ এপ্রিল শ্রমিকদের খাদ্য সামগ্রী বিতরন করা হয়। আজও দ্বিতীয় দফায় এসকল শ্রমিকদের ঈদ সামগ্রী বিতরন করা হলো।

এসময় খুলনা সিটি কর্পোরেশন’র মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক ও মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম শাহজাহান, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, শ্রমিক কর্মচারী সংঘের সাধারন সম্পাদক ওমর ফারুক সেন্টু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হাওলাাদার, বন্দর ব্যাবহারকারী মোঃ মসিউর রহমান সহ দলীয় নেতাকর্মী ও বন্দরের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত