স্বর্গীয় ডাঃ দুলাল কৃষ্ণ শিকদার স্বরণে সায়ড়া মধুদিয়া স্কুল মাঠে

বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৫০ পিএম, শুক্রবার, ১ জানুয়ারী ২০২১ | ৯২২

বাগেরহাট সদর উপজেলার সায়ড়া মধুদিয়া কলেজিয়েট স্কুল মাঠে স্বর্গীয় ডাঃ দুলাল কৃষ্ণ শিকদার স্মৃতি আন্তঃওয়ার্ড গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরন অনুষ্ঠানে ইউনিয়নের ৭জন বীর মুক্তিযোদ্ধা কে সম্মাননা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় খেলার পুরস্কার বিতরন অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা প্রদান করা বীর মুক্তিযোদ্ধারা হলেন, হৃষিকেশ দাশ, স্বপন কুমার সাহা, দিলিপ কুমার দাশ, বরুন কুমার দাশ, প্রানোতোষ চক্রবর্তী ও আলহাজ¦ মোঃ নওশের আলী।

ইউপি চেয়ারম্যান ফকির ফহম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, বিশেষ অতিথি ছিলেন যশোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবু বক্কর সিদ্দিক, উপজেলা নির্বাহী অফিসার মুছাব্বেরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মাহম্মুদ হাসান, প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলহাজ¦ আব্দুল বাকি তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকতারুজ্জামান বাচ্চু, সাধারন সম্পাদক এম এ মতিন ও আয়োজক কমিটির প্রধান পৃষ্টপোষক সমাজসেবক শিশির শিকদার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাইনতলা ইউপি চেয়ারম্যান আব্দুল্লা ফকির, আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম ফরাজি, চিন্ময় দেবনাথ, আকতারুজ্জামান টুকু, দেব রঞ্জন দাস, মহব্বত আলী চাকলাদার ও ননী গোপাল সাহা সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত