থানা ও ডিবি পুলিশের অভিযান

ফকিরহাটে মাদকসহ ৩জন আটক

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:৫৬ এএম, শনিবার, ১৪ জানুয়ারী ২০২৩ | ৫৯৮

প্রতিকী ছবি

ফকিরহাট মডেল থানা পুলিশের অভিযানে পৃথক দু’টি এলাকা থেকে মাদকসহ দুই কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া বাগেরহাট জেলা ডিবি পুলিশের অভিযানে শুভদিয়া এলাকা থেকে আরো এক মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের নিকট থেকে গাজা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১২জানুয়ারী) রাতে গোপন সংবাদের উপর ভিত্তি করে থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এস,আই) সঞ্জয় কুমার দাশের নেতৃত্বে পুলিশের একটি দল ছোটবাহিরদিয়া গ্রামে অভিযান চালিয়ে মাদকসহ তরিকুল ইসলাম রাসেল (৪৫) নামের একজনকে গ্রেপ্তার করে। এসময় তার দেহ তল্লাশী করে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত মাদককারবারি ছোটবাহিরদিয়া গ্রামের এস,এম কাদেরের ছেলে।

অপরদিকে, একই রাতে থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এস,আই) আকরাম হোসেনের নেতৃত্বে সংগীয় পুলিশ ফোর্স ছোট হোচলা গ্রামে অভিযান চালিয়ে রাজিব শেখ (২২)নামের একজনকে গ্রেপ্তার করেন। এসময় তার নিকট থেকে ৪৫গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃত রাজিব শেখ ছোট হোচলা গ্রামের নুর মোহম্মদ শেখের ছেলে।


এছাড়াও বৃহস্পতিবার রাতে বাগেরহাট ডিবি পুলিশের অভিযানে শুভদিয়ার তেকাটিয়া গ্রাম থেকে মেহেদী হাসান শেখ (৩৫) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করে। এসময় তার নিকট থেকে একশ গ্রাম গাঁজা উদ্ধার করে ডিবি পুলিশ। মাদক বিক্রেতা মেহেদী হাসান তেকাটিয়া গ্রামের আ. গনি শেখের ছেলে।

ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু. আলীমুজ্জামান, পৃথক অভিযানে মাদকসহ তিনজন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা দায়ের হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত