ফকিরহাটের মানসা বাজারে অগ্নিকান্ড

পি কে অলোক , ফকিরহাট

আপডেট : ০৫:৩৬ পিএম, বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | ১৬০৬

ফকিরহাট উপজেলার মানসা বাজারে কাপড়ের দোকান ঘরে আকস্মিক এক অগ্নিকান্ডের ঘটনায় দুইটি দোকানের ব্যাপক ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, এদিন সকালে তন্ময় হালদারের কাপড়ের দোকানের ভেতর দিয়ে আগুনের ধোয়া বের হতে দেখে তাৎক্ষনিক দোকানের দরজা ভেংগে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু আগুনের লেলিহান শিখা মুহুর্তের মধ্যে পাশের ঘরে ছড়িয়ে পড়লে স্থানীয়রা দীর্ঘক্ষন চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষনে তন্ময়ের কাপড়ের দোকানের সমস্ত কাপড়র পুড়ে ভস্মিভূত হয়ে যায়। এতে তার ৫লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে তন্ম হালদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান।

অপরদিকে পাশের কাপড়ের দোকানে আগুনে প্রায় ২লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিক ধ্রুব হালদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান। তবে কিভাবে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে তা সঠিকভাবে জানা যায়নি। বিদ্যুতের সর্ট সার্কিটের মাধ্যমে এ আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে ব্যবসায়ীরা বলেন। অগ্নিকান্ডের ঘটনায় স্থানীয়দের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। পাশের অনেক দোকানদার তাদের দোকান ঘর থেকে মালামাল ও জিনিসপত্র সরিয়ে নেয়।

এদিকে ঘটনার পর পর পল্লী বিদ্যুতের লাইন বন্ধ করার জন্য বলা হলে বিদ্যুৎ কতর্ৃৃপক্ষ লাইন বন্ধ করতে বিলম্ব করে বলে স্থানীয় ব্যবসায়ীরা অভিযোগ করেন। ঘটনার পর বাগেরহাট ফায়ার সার্ভিসের টিম লিডার মোহান মিনুর নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে এসে পরিদর্শন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত