মোরেলগঞ্জে সমন্বিত স্বাস্থ্য ও জীবনমান উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৫:০১ পিএম, সোমবার, ২২ অক্টোবর ২০১৮ | ৬৫৯

শিশু পুষ্টির হার কমানো ও জীবনযাত্রার মান উন্নয়নের জন্য মোরেলগঞ্জে সোমবার উদ্ধোধন করা হয়েছে “সমন্বিত স্বাস্থ্য ও জীবনমান প্রকল্প”। বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশনের আয়োজনে অনুষ্ঠিত এ প্রকল্পের উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান এ্যাড.আলহাজ¦ শাহ-ই-আলম বাচ্চু।


এ উপলক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা অফিসার্স কাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড.আলহাজ¦ শাহ-ই-আলম বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার, ভাইস চেয়ারম্যান ফাহিমা খাতুন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অনুপম রায়।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন এডিপি ম্যানেজার লাভলী লাকি বিশ^াস। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ,বহরবুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান টিএম রিপন, হোগলাবুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান ডাঃ আকরামুজ্জামান, জিউধরা ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা, মোরেলগঞ্জ প্রেস কাবের সাবেক সভাপতি মো. আবু সালেহ।


অনুষ্ঠানে জিউধরা, হোগলাবুনিয়া ও বহরবুনিয়া ইউনিয়নের ইউপি সদস্য-সদস্যা, নিবন্ধিত শিশু, সুবিধাভোগী শিশুদের বাবা-মা সহ শতাধিক নারী-পুরুষ অংশগ্রহন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত