শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী নির্বাচনে

যুবলীগকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে-তালুকদার আঃ খালেক

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৭:৪৫ পিএম, রোববার, ১১ নভেম্বর ২০১৮ | ৫৭৭

খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেক বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগকে আগামী নির্বাচনে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। এদেশের প্রতিটি মানুষকে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে আবারও নৌকা প্রতিক ভোট দিয়ে আওয়ামীলীগের তথা শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী বিজয় নিশ্চিত করতে হবে। তা হলেই বাংলাদেশ হবে সমৃদ্ধিশালী এবং এদেশ হবে উন্নয়নের দেশ।

রোববার বিকাল ৪টায় মোংলা পোর্ট পৌরসভার শেখ আব্দুল হাই সড়কে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রধান অথিতির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরো বলেন,আমি এবং আমার সহধর্মিনী দীর্ঘ কয়েকটি যুগধরে এ এলাকার গন মানুষের সেবা করে যাচ্ছি। গনতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতায় মোংলা-রামপালেরও ব্যাপক উন্নয়ন করেছি।


শুধু মোংলায় বন্দরের পশুর নদীর চ্যানেল ড্রেজিং, মোংলা-খুলনা রেল লাইন এর নির্মান কাজ শুরু হয়েছে,অচল মোংলা বন্দরকে লাভ জনক প্রতিষ্ঠানে রুপান্তিত করেছি,মোংরার জয়মনিতে ৫০ হাজার মেঃ টন ধারন ক্ষমতা সম্পন্য খাদ্য গুদাম নির্মান করেছি, ইপিজেড’ শিল্প কল কারখানা চালু, মোংলা অর্থ নৈতিক জোন চালু করেছি, পানি শোধনাগার নির্মানের মাধ্যমে পৌর এলাকায় চার হাজার পরিবারের জন্য সুপেও পানির ব্যাবস্থা করা হয়েছে, আন্তজার্তিক নৌ-রুট মোংলা ঘসিয়াখালী চ্যানেল ড্রেজিং করেছি, মোংরা নদীর উপর ঝুলান্ত সেতু নির্মানের প্রস্তাব অনুমোদন ও মোংলা ষ্টেডিয়াম এর ভিক্তি প্রস্তর স্থাপন করা হয়েছে,মোংলা পোর্ট পৌরসভাকে প্রথম শ্রেনীতে উন্নীত করণ, অসংখ্য রাস্তাসহ সুইজগেট নির্মান করা হয়েছে,নতুন থানা ভবন নির্মান,মোংরা কলেজকে সরকারী করন করা হয়েছে,দ্বিগরাজে থ্রী ষ্টার হোটেল ও ট্রাক ষ্টান্ড নির্মান করা,মোংলা উপজেলায় নতুন ১১৮ কিলোঃ মিটার রাস্তা নির্মান, উপজেলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া, সরকারের সহায়তায় ১০ কিঃ মিঃ রাস্তা নির্মান, আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে ৭৭০টি গরিব ও অসহায় মানুষদের বাসস্থানের ব্যাবস্থা করেছি। এছাড়া ৬টি ইউনিয়নের মসজিদ,মন্দির ও গির্জায় সরকারী অনুদান পৌছে দেয়া হয়েছে, নতুন ৯৩টি ব্রিজ ও কালভার্ট,৪৮ স্কুল,১০টি সাইকোন সেল্টার, মসজিদ,মন্দির,গির্জা ও হতদরিদ্র মানুষের মাঝে ১ হাজার ৪ শটি সোলার প্যানেল বিতারন করা হয়েছে।


এ এলাকায় বর্তমান সরকারের প্রায় কয়েক কোটি টাকার উন্নয়নে কাজ এখোনো চলমান রয়েছে যা আমাদের সহাযোগিতায় চলছে। যুব সমাবেশের শুরুতেই প্রধান অতিথি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক যুবলীগে প্রতিষ্ঠা বার্ষিকীর বিশাল একটি কেক কাটেন। যুব সমাবেশ শেষে সন্ধ্যায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এর আগে বিকেল ৩টায় মোংলা বন্দর কর্তৃপক্ষের পারিজাত রেস্ট হাউজে সংসদ নির্বাচনে শান্তি-শৃংখলা বজায় রাখার বিষয়ে দলীয় নেতা-কর্মীদের দিকনির্দেশনা প্রদান করেন।


রোববার বিকালে মোংলা শহরের শেখ আব্দুল হাই সড়কে যুব সমাবেশে থানা যুলীগের সভাপতি ই¯্রাফিল হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেক ছাড়াও মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আ’লীগ সভাপতি আলহাজ্ব শেখ আঃ সালাম, সাঃ সম্পাদক শেখ আঃ রহমান,মোংলা প্রেস কাবের সভাপতি আলহাজ্ব এইচ এম দুলাল, থানা যুবলীগের সাঃ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, পৌর যুবলীগের সভাপতি আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম,সিঃ সহ-সভাপতি এস এম কবির, সাঃ সম্পাদক শেখ আল মামুন,যুগ্ন সাঃ সম্পাদক নুর আলম জিকু।

এছাড়াও ৬ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন যুবলীগের সভাপতি/ সাঃ সম্পাদক, বিভিন্ন এলাকার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ,যুব মহিলালীগসহ বালাদেশ আওয়ামীলগের সকল অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মী সমার্থকরা এসময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত