কচুয়ায় নিখোঁজের ৩ মাস পর কিশোরী উদ্ধার

কচুয়া সংবাদদাতা

আপডেট : ০৪:১৫ পিএম, রোববার, ৫ নভেম্বর ২০১৭ | ১৮৬০

কচুয়ায় কিশোরী নিখোঁজের ৩মাস পর চট্রগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে কিশোরীকে বাগেরহাট আদালতে পাঠানো হয়। পুলিশ ও নিঁেখাজের পরিবার সুত্রে জানাগেছে, ২৫ আগষ্ঠ দুপুরে উপজেলার খলিশাখালী গ্রামের এক কিশোরী কচুয়া বাজারে মোবাইলে টাকা নেয়ার জন্য আসে। ওই সময়ে কয়েকজনে মিলে ফুসলিয়ে কিশোরীকে প্রথমে বাগেরহাটের বিভিন্ন এলাকায় ও পরে চট্রগ্রামে নিয়ে আটকিয়ে রাখে।

এ ব্যাপারে কিশোরীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেন। থানা পুলিশ গত ১৭ সেপ্টেম্বর অপহরনের সাথে জড়িত সন্দেহে বাগেরহাট সদরের বাসাবাটি এলাকার বিমল মৃধার ছেলে পার্থ মৃধা(১৮)কে বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করে। এরপর গত ৩সেপ্টেম্বর সকালে অভিনব কায়দায় বাগেরহাটের চন্দ্রমহল ইকোপার্ক থেকে অপর আসামী রনজিতপুর গ্রামের আলকাছ মিয়ার ছেলে রকিবুর মিয়া(১৮)কে আটক করে। পরে আটক রকিবুর মিয়া পুলিশের জিজ্ঞাসাবাদে তার বড় ভাই হাফিজুর রহমানের কাছে কিশোরী রয়েছে বলে জানায়।

রকিবুর মিয়ার দেয়া তথ্য অনুযায়ী কচুয়া থানা পুলিশ তাৎক্ষনিক চট্রগ্রামের ইপিজেট থানায় জানালে তারা শনিবার দুপুরে কিশোরীকে উদ্ধার করে। কচুয়া থানা পুলিশ চট্রগ্রামের ইপিজেট থানা থেকে রবিবার সকালে কচুয়ায় নিয়ে আসে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) রবিউল কবির বলেন, কিশোরীকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে পেরেছি। এর সাথে যারা জড়িত তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত