চিতলমারীতে শিশু খালিদ হত্যা মামলার আসামি কালাম আটক

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৫:২৩ পিএম, রোববার, ২৮ জুলাই ২০১৯ | ৫১৬

চিতলমারী উপজেলার চৌদ্দহাজারী গ্রামের শিশু খালিদ (৬) হত্যা মামলার আসামি কালাম তালুকদারকে (৪৭) আটক করেছে র‌্যাব-৪। শনিবার দিবাগত রাতে রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গত ১৫ জুন শিশু খালিদকে বাগেরহাটের চিতলমারী থেকে অপহরণ করে হত্যা করা হয়। এ ঘটনায় মামলার অন্যতম আসামি কালাম তালুকদারকে ঢাকার মিরপুর থেকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, ১৫ জুন সন্ধ্যায় বাড়ির পাশের চৌদ্দহাজারী ঈদগাঁ মাঠে কয়েকজন শিশুর সাথে খেলা করছিল খালিদ তালুকদার। সেখান থেকে নিখোজ হয় খালিদ। পরে অনেক খোজাখুজি করে না পেয়ে রবিবার (১৬ জুন) খালিদের পিতা কাওছার তালুকদার বাদি হয়ে ১৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৫-৬জনকে আসামী করে থানায় একটি মামলা করেন। (১৭ জুন) বিকেলে উপজেলার চৌদ্দহাজারী গ্রামের সবুর তালুকদারের মৎস্য ঘের থেকে ভাসমান অবস্থায় ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত খালিদ চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চিতলমারী সরকারি বঙ্গবন্ধু কলেজের উপাধ্য চৌদ্দহাজারী গ্রামের কাওসার আলী তালুকদারের ছেলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত