টোবাকোর পরিবেশক হাউসে নগদ অর্থসহ মালামাল লুট

বাগেরহাটে ডাকাতি,আহত-২

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:৫৫ পিএম, রোববার, ২৬ নভেম্বর ২০১৭ | ১৭৩৫

বাগেরহাটে ব্রিটিশ আমেরিকান টোবাকোর জেলা পরিবেশক হাউসে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় কম্পিউটারের হার্ডডিক্স নগদ অর্থসহ ছয় লক্ষ টাকার মালামাল লুটে নেয়। ডাকাতদের হামলায় পরিবেশক হাউসের ব্যবস্থাপক মাসুদুর রহমান (৩৫) ও গোডাউন কিপার রাসেল শেখ (২৪) আহত হয়েছেন।

আহতদের বাগেরহাট সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। শনিবার গভীর রাতে শহরের সোনাতলা মোড়স্থ ভাড়াটিয়া অফিসে এ ঘটনা ঘটে।

ব্রিটিশ আমেরিকান টোবাকোর জেলা পরিবেশক হাউসের ব্যবস্থাপক মোঃ মাসুদুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, অফিসের বাইরে থাকা গ্রুপ ফোরের নৈশ প্রহরী (সিকিউরিটি গার্ড) নাইম (৩০) ও আকরাম (৩০) কে বেধে রেখে রাত আনুমানিক একটার দিকে মুখোস পরিহিত ৬-৭ জন লোক অফিসের মধ্যে ঢোকে। আমার মাথায় পিস্তল ধরে আমার মুখ ও হাত বেধে ফেলে তারা। আমার কাছে মটর সাইকেল ও ক্যাশ ভোল্টের চাবি চায়। আমি চাবি না দিলে আমাকে প্রচন্ড মারধর করে। এক পর্যায়ে আমাকে মারধর বন্ধ করে ক্যাশ ভোল্ট ভেঙ্গে টাকা ও গোডাউন থেকে প্রায় ৫ লক্ষ টাকার সিগারেট নিয়ে চলে যায়। পরবর্তীতে নাজমুল শেখ নামে আমার এক সহকর্মী এসে আমার হাত-পায়ের বাধন খুলে দেয়।

গোডাউন কিপার রাসেল শেখ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমরা রাতে ঘুমাচ্ছিলাম। মুখোশ পরিহিত ৬-৭ জন লোক অফিসের মধ্যে ঢোকে। আমার মাথায় পিস্তল ও গলায় ছুরি ধরে। আমাকে বেধে ফেলে ও মারধর করে। পরে আমাদের ক্যাশ ভোল্ট ভেঙ্গে টাকা ও গোডাউন থেকে সিগারেট নিয়ে চলে যায়।

জেলা পরিবেশকের প্রতিনিধি নাজমুল কবির (৩৮) বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, রাতের কোন এক সময় ভবনের পিছন থেকে ডাকাতেরা দুই তালাল ওঠে। কলাসিবল গেটের তালা ভেঙ্গে নিচে আসে। আমাদের অফিসের নৈশ প্রহরীদের বেধে, জানলা ভেঙ্গে ভিতরে ঢুকে ব্যবস্থাপক মাসুদ গোডাউন কিপার রাসেলকে
বেধে রেখে ক্যাশ ভোল্ট ভেঙ্গে টাকা ও গোডাউন থেকে সিগারেট নিয়ে চলে যায়।

প্রতিবেশি আব্দুল কালাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, অফিসের পাশে আমারসহ আশপাশের কয়েকটি বাড়ির দরজা বাইরে থেকে আটকিয়ে দেয় ডাকাতেরা। যাদের দরজায় বাইরে থেকে তালা দেয়া ছিল তাদের তালায় সুপার ব্লু দিয়ে আটকিয়ে দেয়। যাতে ডাকাডাকি শুনে আশপাশের লোক না বের হতে পারে। আমরা সকাল বেলা তালা ভেঙ্গে ঘর থেকে বাইরে এসেছি।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মাহতাব উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শণ করেছি। এঘটনায় দুইজন নৈশ প্রহরীসহ তিন জনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরিবেশক হাউসের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত