চিতলমারীতে বিরোধ ঠেকাতে গিয়ে ইউপি সদস্য আহত

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৬:৫৭ পিএম, শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ | ৬৬৮

বাগেরহাটের চিতলমারীতে বিরোধ ঠেকাতে গিয়ে ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ এমদাদ শেখ (৪৫) আহত হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১ উপজেলার বড়গুনি মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত এমদাদ শেখ বড়বাড়িয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য ও বড়গুনি গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে। তাকে চিকিৎসার জন্য চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আহতে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বড়বড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাসুদ সরদার বাগেরহাট২৪কে জানান, শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার বড়গুনি মধ্যপাড়া গ্রামের হুমায়ুন কবির, রেজাউল শেখ ও মফিজুরের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে কথা কাটাকাটির একপর্যায় উভয়পক্ষ লাঠিসোটা নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু করে। এ সময় স্থানীয় ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ এমদাদ শেখ ঠেকাতে গেলে হুমায়ুনের লোকজন তাকে প্রতিপক্ষ মনে করে হামলা চালায়। হামলায় ইউপি সদস্য এমদাদ শেখ গুরুতর আহত হন।

প্রথমে তাকে চিতলমারী স্থাস্থ্য কমপ্লেক্যে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে বড়বাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আব্দুল মতিন বাগেরহাট২৪কে জানান, খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছে।

তবে চিতলমারী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান মিলন মুঠোফোনে বাগেরহাট২৪কে জানান, আহত এমদাদ শেখকে উন্নত পরীক্ষার (সিটিস্কান) জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত