শরণখোলায় ফাঁকা বাড়িতে দুর্বৃত্তদের অগ্নিসংযোগ

গবাদি পশুসহ ৫লাখ টাকার মালামাল পুড়ে ছাই

শরণখোলা সংবাদদাতা

আপডেট : ০৫:৩৬ পিএম, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ৫৭১

শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের রতিয়া রাজাপুর গ্রামে ফাঁকা বাড়িতে দুর্বৃত্তদের দেয়া আগুনে বসতঘর, গবাদি পশুসহ প্রায় ৫লাখ টাকা মালামাল পুড়ে ছাই হয়েছে। শুক্রবার (১৫ডিসেম্বর) গভীর রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে কাইয়ুম হাওলাদারের (৩৫) বাড়িতে দুর্বৃত্তরা এ অগ্নি সংযোগ ঘটায় বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবি করছে।

কাইউমের স্ত্রী সাবিনা বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ১৫ ডিসেম্বর সন্ধ্যায় মায়ের অসুস্থতার খবর পেয়ে তিনি বসত ঘরের একটি কক্ষে ৬টি গবাদি পশুসহ প্রয়োজনীয় জিনিসপত্র রেখে ঘরে তালা দিয়ে মোরেলগঞ্জ উপজেলার টিকি বারইখালী গ্রামে বাবার বাড়িতে যান। এই সুযোগে কে বা কারা তার বসত ঘরটিতে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে একটি গবাদি পশু সহ ঘরে থাকা নগদ টাকা ও মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে তার প্রায় ৫লাখ টাকা ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন।

এলাকাবাসী জানায়, রাত সাড়ে ৩টার দিকে ঘর থেকে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখেন প্রতিবেশিরা। এসময় তারা দ্রুত ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই বসতঘরটি সম্পূর্ণ পুড়ে যায়। আগুনে ঘরে থাকা ৬টি গবাদি পশুর একটি পুড়ে মারা যায় এবং বাকিগুলো অগ্নিদগ্ধ হয়। স্থানীয় গ্রাম পুলিশ আব্দুল জলিল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা এ অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এখনও কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। তবে গৃহকর্তা কাইউম একটি হত্যা মামলার আসামী হওয়ায় তিনি পলাতক রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত