একদিনে ৪ জনসহ মোট আক্রান্ত ২২

সাতক্ষীরার তালায় ভয়াবহ রুপ নিচ্ছে করোনা

সাতক্ষীরা প্রতিনিধি

আপডেট : ০৫:৫২ পিএম, শুক্রবার, ২৬ জুন ২০২০ | ৬৪৮

সাতক্ষীরার তালায় ভয়াবহ রুপ নিচ্ছে করোনা ভাইরাস কোভিড-১৯। একদিনে ৪ জনসহ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২২ জন।

বৃহস্পতিবার (২৫ জুন) বিকালে ৪ জনের করোনা পজিটিভ’র বিষয়টি নিশ্চিত করেন তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার । এ সময় তালা ও পাটকেলঘাটা থানা পুলিশের কুইক রেসপন্স টিম করোনায় আক্রান্ত ব্যক্তিদের বসতবাড়িসহ আশেপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন করেছেন।

করোনায় আক্রান্ত ব্যক্তিরা হলেন তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (স্যাকমো) মোঃ রায়হান ইসলাম, একজন চিকিৎসকের সহকারী আটারই গ্রামের ওহাব গাজীর ছেলে লিটন গাজী, খড়িয়া গ্রামের সুকদেব সরকারের ছেলে উজ্জ্বল সরকার এবং পাটকেলঘাটার মতিয়ার রহমানের ছেলে এ্যড. মোঃ রেজাউদ্দৌলা।

আক্রান্ত ব্যক্তিরা কিছুদিন ধরে জ্বর,সর্দি,কাশিসহ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। এ সময় স্থানীয় ডাক্তারের পরামর্শ অনুযায়ী তারা করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। বৃহস্পতিবার তাদের কোভিড-১৯ এর রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে করোনা পজিটিভের ৩ জন নিজ বাড়িতে এবং এ্যড. রেজাউদ্দৌলা ঢাকাতে চিকিৎসাধীন রয়েছেন। এ নিয়ে তালা উপজেলায় ৫ নারীসহ মোট ২২ জন করোনা পজেটিভ রোগি সনাক্ত হলেও ইতিমধ্যে দুইজন সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, আক্রান্ত ব্যক্তিদের বাড়িসহ আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। সকল ধরনের সহায়তার জন্য পুলিশ সবসবময় তাদের পাশে অছে জানিয়ে তিনি সকলকে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত