ফকিরহাটের উপজেলা চেয়ারম্যান এর সুস্থ্যতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:০৪ পিএম, শনিবার, ১৫ আগস্ট ২০২০ | ৭০৩

ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশের আশুসুস্থ্যতা কামনা করে শুক্রবার জুম্মাবাদ বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পিলজংগ পশ্চিমপাড়া বায়তুল আমান জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিল পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা মোঃ রফিকুল ইসলাম, এসময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি মোঃ ফিরোজ তরফদার, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, আসাদ মীর ও রাজু মীর সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ।

এদিকে টাউন নওয়াপাড়া পান বাজার বায়তুল আমান জামে মসজিদের চান্দিনায় রাত সাড়ে ৭টায় ওয়ার্ড সদস্য ও আ,লীগ নেতা শেখ মোশারেফ হোসেন এর নিজেস্ব উদ্যোগে অনুরুপ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মসজিদ কমিটির সভাপতি ও খতিব হাফেজ মোঃ মোশারেফ হোসেন এর পরিচালনায় ও মুফতি হান্নান এর সঞ্চালনা এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ,লীগের সহ-সভাপতি সুবীর কুমার মিত্র, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জীবন কৃষ্ণ ঘোষ, ইউনিয়ন আ,লীগের সভাপতি মোড়ল জাহিদুল ইসলাম, সংগঠনিক সম্পাদক শেখ মোশারেফ হোসেন, আলহাজ¦ শওকত হোসেন, আ,লীগ নেতা মিহির সরকার, আকরাম হোসেন, শ্রমীকলীগ নেতা অপিরুদ্দিন অপি ও বেতাগা ইউনিয়ন স্বেচ্ছাসেবকরীগের সাঃ সঃ আলোমগীর হোসেন সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ।

অপর দিকে লখপুর ইউনিয়নের জাড়িয়া কাহারডাঙ্গা বায়তুল আমান জামে মসজিদে আ,লীগ নেতা জামাল ফারাজীর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মসজিদের খতিব মাওলানা মোঃ বোরহান উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মোঃ খলিলুর রহমান, সহ-সভাপতি আবু হুরাইয়া বিশ^াস, আ,লীগ নেতা জামাল ফারাজী ও সংরক্ষিত মহিলা সদস্যা তাসলিমা বেগম লতা সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ। পরে সকলের মাঝে তাবারক বিতরন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত