মোড়েলগঞ্জে জমি বিরোধে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

মোড়েলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৬:৪৩ পিএম, বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ | ৬৫৩

মোড়েলগঞ্জের পল্লীতে জমিজমা সংক্রান্ত বিরোধে বৃদ্ধ কৃষক শাহাজাহান তালুকদার(৭০) ও তার স্ত্রী তাহমিনা বেগম (৬০) কে কুপিয়ে গুরুত্বর জখম করেছে প্রতিপক্ষরা। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মামলার বিবরণে জানাগেছে, উপজেলার পুটিখালী ইউনিয়নের এবি গজালিয়া গ্রামে বৃহস্পতিবার সকালে জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্বশত্রুতার জের ধরে কৃষক শাহাজাহান তালুকদারের বসতবাড়িতে জমি দখলের চেষ্টায় সন্ত্রাসী হামলা চালায় একই গ্রামের প্রতিবেশী মৃত. মোশারেফ হোসেনের ছেলে আবুল হাসান তালুকদারের নেতৃত্বে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ দল।

এ সময় হামলাকারিরা ওই কৃষকের বাড়িতে জোরপূর্বক ঘেরাবেড়া দেওয়ার চেষ্টা করে এতে শাহাজাহান ও তার স্ত্রী তাহমিনা বেগম বাঁধা দিলে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে।



তাৎক্ষনিক আহতদের ডাকচিৎকারে তার পুত্রবধূ সালমা আক্তার(২২),জাকির হোসেন (৩৮) ও কারিমা বেগম(২৫) সহ উদ্ধার করতে আসলে এলোপাথারি পিটিয়ে তাদেরকেও আহত করে হামলাকারিরা।


আহতদের মধ্যে গুরুত্বর জখমী বৃদ্ধ কৃষক শাহাজাহান তালুকদার ও তার স্ত্রী তাহমিনা বেগমকে চিকিৎসার জন্য প্রথমে বাগেরহাট সদর হাসাপাতালে ভর্তি করা হলে সেখানে অবস্থা আশংকাজনক হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।


এ ঘটনায় আহতের পুত্রবধু সালমা আক্তার বাদি হয়ে মো. আবুল হাসান তালুকদার, হিজাবুল তালুকদারসহ এজাহার নামীয় ৪ জনকে আসামি করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। (মামলা নং-২০, তারিখ-১১.৪.২০২১)।



আহত শাহাজাহান তালুকদারের ছেলে ফরহাদ তালুকদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমার পিতা মাতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা খুলনা মেডিকেলে ভর্তি আছে। সন্ত্রাসীরা উল্টো আবার আমাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। যার ১নং আসামি করা হয়েছে আমাকে। আমি ঢাকার বাড্ডা সাবরেজিষ্ট্রার অফিসে কর্মরত। তাছাড়া আমি ঘটনাস্থলে তো দূরের কথা বাড়িতেই আসেনি। কিভাবে আমার নামে মামলা হলো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত