মোরেলগঞ্জে আ.লীগ দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীর অভিযোগ

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০১:২৫ পিএম, মঙ্গলবার, ২৭ এপ্রিল ২০২১ | ১২২৮

মোরেলগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছেন দলটির বিদ্রোহী প্রার্থী। মঙ্গলবার বেলা ১১টায় রামচন্দ্রপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির হাওলাদার সাংবাদিক সম্মেলন করে এ অভিযোগ করেন। আওয়ামী লীগ থেকে নমিনেশন বঞ্চিত হয়ে দলের বিদ্রোহী হিসেবে আনারস প্রতীক নিয়ে তিনি নির্বাচনী মাঠে আছেন।



হুমায়ুন কবির রামচন্দ্রপুরে নিজ নির্বাচনী অফিস চত্বরে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, দলের সভানেত্রী শেখ হাসিনা আসন্ন (বর্তমানে স্থগিত) ইউপি নির্বাচন উম্মুক্ত করে দেয়ায় তিনি স্বতন্ত্র্য প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করেন। তিনি বিগত বিএনপি জোট সরকারের আমলে ইউনিয়ন বিএনপির বাহিনীর হামলা মামলা শিকার হন। বসত ঘর পুড়িয়ে দেয়।



সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার প্রতিদ্বন্ধী নৌকার প্রার্থী আলিম হাওলাদার বিএনপি সভাপতি মনা খাঁ ও ফজলু বাহিনীর সহযোগীতায় এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। ২৫ মার্চ তার নির্বাচনী মাইক ভাংচুর করা হয়েছে। তিনি ও তার কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও মামলা দেয়া হয়েছে। এসব মিথ্যা মামলার সুষ্ঠু তদন্ত চান তিনি।



সংবাদ সম্মেলনে সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবুল, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মাহাবুুবুর রহমান, সাবেক ইউপি সদস্য মোদাচ্ছের তালুকদার উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত