শিক্ষার মান সংক্রান্ত

ফকিরহাটে প্রতিষ্ঠান প্রধানদের নিয়ে মতবিনিময়

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৫৮ পিএম, সোমবার, ৫ ফেব্রুয়ারী ২০১৮ | ৭৫৭


ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়নের ১০টি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মানসম্মত শিক্ষার মান উন্নয়ন ঝরেপড়া রোধ ও অবকাঠামোগত উন্নয়ন সহ বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় সভা সোমবার সকাল ১১টায় জাড়িয়া মাইট কোমরা সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ইউপি সদস্য ও ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ বজলুর রহমান মোড়লের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লখপুর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শিল্পপতি এস এম আবুল হোসেন, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের দুর্যোগ ও ত্রান বিষয়ক সম্পাদক তপন দেবনাথ ভজন।

প্রধান শিক্ষিকা যমুনা রানী দাশ এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, শিক্ষাবিদ আফছার উদ্দিন, এজিএম মইন উদ্দিন, ভবনা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাশ, কাহারডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিদ্যুৎ ঘোষ বিশ্বাস, মতবিনিময় কমিটির আহবায়ক মোঃ আসপিয়ার হোসেন মোড়ল, ভট্টখামার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদ্যুৎ ঘোষ বিশ্বাস, ইউনিয়ন আঃলীগের সাধারন সম্পাদক এমডি সেলিম রেজা, মহিলা সদস্যা মোসাঃ তসলিমা বেগম লতা, শিল্পি বেগম শিলু, শিক্ষক মোঃ ইমরান হুসাইন, মোঃ মোসলেম উদ্দিন, মোঃ আকরাম হোসেন, আ.লীগ নেতা আহম্মদ আলী ও ইকরামুল হক বাবুল প্রমুখ।

সভায় মানসম্মত শিক্ষারমান উন্নয়ন ঝরেপড়া রোধ ও অবকাঠামোগত উন্নয়ন সহ বিভিন্ন বিষয়ে আলোকপাত করে বক্তৃতা করা হয়। এসময় শিক্ষক শিক্ষার্থী , সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশিল সমাজের বিভিন্ন ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত