দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতিতে চারদিকে বুভুক্ষ মানুষের আহাকার-আফরোজা আব্বাস

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:৩৫ পিএম, বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০২২ | ৩৮৯

বাংলাদেশ মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, দেশও নিরাপদে নেই, দেশের মানুষও নিরাপদে নেই। দেশ ও না খেয়ে আছে, দেশের মানুষও না খেয়ে আছে। দেশে কোন গণতন্ত্র নেই, মানুষের কথা বলার অধিকার নেই। আমাদের ভাষা আমরা হারিয়ে ফেলেছি। কারণ আমরা দেখি দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতিতে চারদিকে বুভুক্ষ মানুষের আহাকার। এই অবৈধ সরকার চোখেও দেখে না, কানেও শোনেনা।শুনতে চায়না ক্ষুদার্থ মানুষের আহাকার।


বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে বাগেরহাট শহরের সরুই এলাকায় জেলা বিএনপির দলীয় কার্যালয়ে বাগেরহাট জেলা মহিলাদল অয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আফরোজা আব্বাস আরও বলেন, সরকার বলছে দ্রব্য মূল্য বৃদ্ধি করতে নাকি বিএনপি রাজনীতি করছে। তারা নিয়ন্ত্রণ করতে পারছে না। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করে যদি জনগণের মুখে হাসি ফোটাতে না পারে, দেশের জনগণের নিরাপত্তা যদি দিতে না পারে, দেশের গণতন্ত্র যদি রক্ষা না করতে পারে তাহলে এই সরকারের থাকার দরকার কি। এদের আর মানুষ দেখতে চায় না, চলে যাক এরা। আর যদি সরকার স্বেচ্ছায় চলে না যায়, তাহলে জাতীয়তাবাদী মহিলা দল আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাবে। এজন্য মহিলা দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

বাগেরহাট জেলা মহিলা দলের সভাপতি তৌফিকা কালামের সভাপতিত্বে কর্মী সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাধারন সম্পাদক সুলতানা আহম্মেদ। জেলা মহিলা দলের সাধারন সম্পাদক শাহিদা আক্তারের সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য দেন, জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সহসভাপতি নেওয়াজ হালিমা আরলী, সহ-সাধারণ সম্পাদক ফিরোজা বুলবুল কলি, বাগেরহাট জেলা বিএনপির সদস্য সচিব মোজাফফর রহমান আলম, কেন্দ্রীয় মহিলা দল নেত্রী তছলিমা খাতুন ছন্দা, ফারিয়া আক্তার,বাগেরহাট জেলা মহিলা দলের সহ-সভাপতি শিরিনা আক্তার প্রমুখ।

কর্মী সম্মেলনে বাগেরহাট জেলা, বিভিন্ন উপজেলা, বাগেরহাট পৌরসভাসহ বিভিন্ন সাংগঠনিক ইউনিটের নেতাকর্মীরা অংশগ্রহন করেন। আগামী নির্বাচনে দলকে শক্তিশালী করতে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এছাড়া বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত