বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতা আহত

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:২৬ এএম, মঙ্গলবার, ২২ আগস্ট ২০২৩ | ১৪০১

বাগেরহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় রেজোয়ান হায়দার অমিত ( ১৬) নামের এক ছাত্রলীগ নেতা গুরুত্বর আহত হয়েছেন। সোমবার (২১ আগস্ট) সকালে সরকারি পিসি কলেজ ছাত্র সংসদের সামনে এই হামলার ঘটনা ঘটে। গুরুত্বর আহত অবস্থায় রেজোয়ান হায়দার অমিতকে বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রেজোয়ান হায়দার অমিত ( ১৬) খাদ্দার এলাকার শেখ মোস্তাফা হায়দারের ছেলে। সে পিসি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। অমিত বাগেরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

জেলা হাসপাতালে চিকিৎসাধীন অমিত বলেন, আমি কলেজ থেকে বাড়ির দিকে ফিরছিলাম। তখন তনজীর হোসেন অন্তু ছাত্র মিলনায়তন থেকে বের হয়ে হয়ে আমাকে দাড়াতে বলে। দাড়ালে সাথে সাথে লোহার রড দিয়ে আমার মাথায় এবং বুকে আগাত করে এসয় অন্তুর সাথে রাজন সরদার সহ দুই তিনজন ছিলো। আহত অবস্থায় হাসপাতালে আসলেতে চাইলে আমাকে বার বার বাধা দেয়। তার পর আমি হাসপাতালে ভর্তি হই।

অমিতের বাবা শেখ মোস্তাফা হায়দার বলেন, অন্তু ও আমার ছোট ছেলে মাধ্যমিক থেকে এক সাথে লেখা পড়া করে আসছে । ওরা একে অপরের বন্ধু । ওরা এক সাথে ছাত্র রাজনীতির সাথে যুক্ত মাধ্যমিক থেকে যুক্ত কিন্তু ওদের সম্পর্ক ভালো না আজ অন্তু ও ওর লোকেরা আমার ছেলেকে মেরে মাথা ও চোখ ওএমন ভাবে যখন করেছে, এখন কি হবে আমরা অনিশ্চিত। যারা এই কাজগুলো করেছে তাদের দৃষ্টি মূলক শাস্তির জানাচ্ছি।

এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত খান তনজীর হোসোন অন্তুকে ফোন করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি), এম আজিজুল ইসলাম বলেন, একটি হামলার ঘটনা শুনেছি। আহতের পরিবারকে অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত