বাধা উপেক্ষা করে খুলনার রোডমার্চে বাগেরহাটের কয়েক হাজার নেতাকর্মী 

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:০৩ পিএম, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩ | ৩৪৫

সড়কের মোড়ে মোড়ে বাধা উপেক্ষা করে খুলনার রোডমার্চে অংশ নিয়েছে বাগেরহাট বিএনপির কয়েক হাজার নেতাকর্মী। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল থেকে জেলার বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা রোড মার্চের উদ্দেশ্যে যায়। বিকেল তিনটার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের কাটাখালী জিরো পয়েন্ট মোড়ে খুলনাগামী বিএনপি নেতাকর্মীদের একটি পিকআপ আটকে রাখে সরকার দলীয় নেতাকর্মীরা। পরবর্তীতে মারধর ও বাক বিতন্ডা শেষে তাদের ছেড়ে দেয় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা। এছাড়াও লংমার্চ উপলক্ষে বিভিন্ন স্থানে বিএনপির নেতাকর্মীদের বাঁধা দেওয়ার খবর পাওয়া গেছে। গেল দুই তিন দিন ধরে বাড়ি বাড়ি গিয়ে বিএনপির নেতাকর্মীদের লং মার্চে না যাওয়ার জন্য হুমকী দেওয়ার অভিযোগও রয়েছে।

এসব বাঁধা বিপত্তির পরেও বাগেরহাটের বিভিন্ন উপজেলা থেকে মোটরসাইকেল, পিকআপ, মাহেন্দ্র ও বাসযোগে বিএনপির নেতাকর্মীরা রোডমার্চে যোগ দিয়েছেন।

বাগেরহাট জেলা যুব দলের সভাপতি হারুন আল রশীদ বলেন, নেতাকর্মীরা যাতে লংমার্চে না যেতে পারে সেজন্য বিভিন্ন স্থানে আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের বাঁধা দিয়েছে। কাটাখালি এলাকায় আমাদের নেতাকর্মীদের আটকে মারধর করেছে। এতে আমাদের এককর্মীর পা ভেঙ্গেছে এবং চারজন আহত হয়েছে। আমরা স্বাধীন রাষ্ট্রে বিনা বাঁধায় রাজনৈতিক কর্মসূচি পালন করতে চাই।

বাগেরহাট জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম বলেন, রোড মার্চ উপলক্ষে গত রাত থেকেই বিভিন্ন নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকী দেওয়া হয়েছে। সবধরণের বাঁধা উপেক্ষা করে নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে লংমার্চে অংশগ্রহন করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত