“সিরাজুল সভাপতি/আছাবুর সম্পাদক”

ফকিরহাট উপজেলা জাতীয় শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:১৭ পিএম, শনিবার, ১৪ অক্টোবর ২০২৩ | ৩৯৯

ফকিরহাট উপজেলা জাতীয় শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠান শনিবার (১৪ অক্টোবর) বিকেল ৫টায় শহীদ স্মৃতি ডিগ্রি মহাবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা জাতীয় ম্রমিকলীগের আহবায়ক শেখ সিরাজুল ইসলাম এর সভাপতিতত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু। সম্মেলনের শুভ উদ্বোধন করেন বাগেরহাট জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ রেজাউর রহমান মন্টু। প্রধান বক্তা ছিলেন, জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক খান আবু বক্কার সিদ্দিক।

উপজেরা জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব শেখ আছাবুর রহমান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক অঞ্জন কুমার দের যৌথ সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব), জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি শেখ আব্দুল বারেক ও শেখ মাসুদুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া নিপু ও উপজেলা আ’লীগের ম্রম বিষয়ক সম্পাদক শেখ মজনেয়ার হোসেন।

সম্মেলনে শেখ সিরাজুল ইসলামকে সভাপতি ও শেখ আছাবুর রহমানকে সাধারন সম্পাদক নির্বাচিত করে একটি কমিটি গঠন করা হয়েছে। এর আগে জাতীয় সঙ্গিত পরিবেশন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃর্তিতে মাল্যদান, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বেলুন এবং ফেষ্টুনী উড়িয়ে সম্মেলনের শুভ উদ্ভোধন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত