বিএনপি’র হরতালের প্রতিবাদে  মোংলায় শান্তি সমাবেশ

মোংলা প্রতিনিধি

আপডেট : ১০:৫৮ পিএম, রোববার, ২৯ অক্টোবর ২০২৩ | ২১৪

বিএনপি'র সন্ত্রাস, নৈরাজ্য, হত্যা ও অগ্নিসংযোগের প্রতিবাদে মোংলায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে মোংলা উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি শান্তি র‌্যালি ও পথ সভা করেছে দলীয় নেতা কর্মীরা।
মোংলা আওয়ামী দলীয় কার্যলয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক পদক্ষিণ করে। শেষে শহরের পৌর সভা চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত হয় এক পথ সভা। উপজেলা আওয়ামী লীগে সভাপতি সাবেক অধ্যক্ষ সুনিল বিশ্বাসের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর মেয়র শেখ আ: রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইদ্রিস আলী ইজারাদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: ইব্রাহিম হোসেন, ইউপি চেয়ারম্যান ইৎপল কুমার মন্ডল, উদয় সংকর, গাজী আকবার হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, পৌর আ'লীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান জসিম, এইচ এম মিলন শিকারী ও সুমি লিলা সহ আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
শান্তি সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত গাড়ি পোড়ানো, পুলিশ হত্যা, পুলিশের উপর হামলা, সাংবাদিকদের ওপর হামলা, আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর অহেতুক হামলা করেছে। বিএনপির কাজই হলো দেশে কিভাবে ধ্বংসাত্মক কাজ করা যায়, নৈরাজ্য সৃষ্টি করা যায়। এসময় বক্তারা আগামীতে বিএনপি-জামায়াতের সকল সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করা এবং দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের পাশে থাকার আহবান জানান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত