হতদরিদ্র সঞ্জু ঘোষ জটিল রোগে আক্রান্ত: উন্নত চিকিৎসায় সহযোগীতা কামনা

পি কে অলোক

আপডেট : ০৫:৫৫ পিএম, রোববার, ৫ নভেম্বর ২০২৩ | ৪৪৪

বাগেরহাটের সদর উপজেলার ষাটগুম্বজ ইউনিয়নের রনভূমি গ্রামের হতদরিদ্র সঞ্জু রানী ঘোষ (৪৫) জটিল রোগে আক্রান্ত হয়ে মানবেতর জীবন যাপন করছে। অতিদ্রুত তাকে উন্নত চিকিৎসা করতে না পারলে তিনি আজীবনের জন্য পঙ্গুত্ব বরণ করতে পারেন। তার চিকিৎসার জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ সমাজের বৃত্তবানদের সহযোগীতা কামনা করেছেন।

জানা গেছে, রনভূমি (ঘোষপাড়া) গ্রামের দিনমুজুর প্রসনজিৎ সাহার স্ত্রী ও স্বর্গীয় মন্টুলাল ঘোষের কন্যা সঞ্জু রানী ঘোষ, দীর্ঘদিন যাবৎ কোমরের নিচেই ডান ও বামপাশের্^র কুচকির হিপজয়েন্টে ক্ষয় হয়ে নষ্ট হওয়ার কারণে তিনি জটিল রোগে আক্রান্ত হয়ে পড়েন। এঅবস্থায় তিনি সাংসারিক কোন কাজ করতে পারেন না। দরিদ্র পরিবারের গৃহবধু হওয়ার তিনি উন্নয়ত চিকিৎসা করতেও পারছেন না। সহায় সম্বল যা ছিল তা বিক্রয় করে তিনি দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করিয়েছেন।

সর্বশেষ ঢাকার শাহবাগ এলাকায় অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ^বিদ্যালয় হাসপাতালে চিকিৎসার জন্য গেলে সেখানের হাটু সোল্ডার ও হিপ ক্লিনিক পিঙ্ক ইউনিট-২ বিভাগের অভিজ্ঞ ডাক্তাররা তাকে দ্রুত উন্নত চিকিৎসার পরামর্শ প্রদান করেন। এবং বলেন তাকে উন্নত চিকিৎসা করতে হলে ৫লক্ষ টাকার প্রয়োজন। একজন দিন মুজুর ও হতদরিদ্র পরিবারের সন্তান হয়ে তার পক্ষে এত টাকা যোগাড় করা সম্ভব নয়। তাই তিনি উন্নত চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ সমাজের বৃত্তবানদের সহযোগীতা কামনা করেছেন। সাহায্য পাঠাবার ঠিকানা, নগদ ০১৭৬৫-৪৭ ৬৯ ৪৯, বিকাশ-০১৮২১-২৯ ৫৩ ০২।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত