বিএনপি-জামায়াতের নৃশংস বর্বরতার বিরুদ্ধে

মোংলা মহিলা আ’লীগের মানববন্ধন

মোংলা  প্রতিনিধি 

আপডেট : ০৩:১২ পিএম, বুধবার, ৮ নভেম্বর ২০২৩ | ৬৮৯

বিএনপি জামায়াতের নৃশংস বর্বারতার বিরুদ্ধে রুখে দাড়াও নারী সমাজ এ শ্লোগানে বাংলাদেশ মহিলা আ’লীগ মোংলা উপজেলা ও পৌর শাখার আয়োজনে বিক্ষোভ ও মানববন্ধন পালন করেছে।
সকাল ১১ টায় পৌর মহিলা আ’লীগের সভানেত্রী মিসেস কামরুন নাহার হাই’র সভাপতিত্বে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়। এ বিক্ষোভ ও মানববন্ধনে সোনাইলতলা ইউপি চেয়্যারম্যান নাজরিনা বেগম, উপজেলা মহিলা আ’লীগ নেত্রী সরবরিয়া খানম দরিয়া, রাহিলা বেগম বেবী, পৌর মহিলা আ’লীগ নেত্রী রোজনিনা অন্তরা, কাউন্সিলর জাহানারা চানু সহ আরো অনেকেই এসময় বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, বিএনপি-জামায়াত হরতালের নামে সারা দেশে নিরীহ মানুষকে হত্যা ও অসহায় মানুষদের তাদের অর্জিত সম্পদ নষ্ট করেছে। তারা একের পর এক হরতাল, অবরোধ ও সভা সমাবেশের নামে আগুন সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টি করছে। তাদের বিরুদ্ধে তৃণমূল পর্যায়ে জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, মহিলা আ’লীগ সহ দলের সহযোগী সংগঠনের নেতবৃন্দকে রুখে দাঁড়ানোর আহবান জানায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে সব অপশক্তিকে রুখে দিতে স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্যসহ সর্বস্তরের নেতা-কর্মীদের প্রস্তুত থাকারও আহ্বান জানান সভায় উপস্তিত মহিলা আ’লীগের নেতৃবৃন্দরা। সেই সঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত মোংলা-রামপাল বাগেরহাট-৩ আসনের প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানান এ সমাবেশ থেকে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত