মোল্লাহাটে নতুন করে ১১ জনের করোনা শনাক্ত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৫৬ পিএম, রোববার, ২৭ জুন ২০২১ | ১৩২৮

মোল্লাহাটে নতুন করে ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার সকাল ১১ টায় ১৮ জনের নমুনা সংগ্রহে ১১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মোল্লাহাটে আজ সকালে ১৮ জনের নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ তার মধ্যে ১১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এছাড়া গত শনিবারে ১৫ জনের নমুনা সংগ্রহে ১০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে মোল্লাহাটে করোনা সংক্রমনের ২য় ঢেউয়ে ৬০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে এর মধ্যে হাসপাতাল ও বাড়িতে বসে চিকিৎসা নিচ্ছেন ৩৭ জন । সুস্থ্য হয়েছে ২১ জন এবং মৃত্যু বরণ করেছেন ২ জন।



এদিকে মোল্লাহাটে সাত দিনের লকডাউন বাস্তবায়ন করতে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। বিধি নিষেধ যথাযথ ভাবে কার্যকর করতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী হাকিম মোঃ ওয়াহিদ হোসেন উপজেলা সদর, ভান্ডারখোলা বাজার, কোদালিয়া বাজার, জয়ডিহি বাসস্ট্যান্ড ও মাদ্রাসাঘাট বাসস্ট্যান্ড মহাসড়ক সহ প্রধান প্রধান জনসমাগম স্থানে মাস্ক বিতরণ করেণ।


এসময় সরকারি নির্দেশ অমান্য করে দোকান পাট খোলা, স্বাস্থ্য বিধি না মেনে অবাধে চলাচলের জন্য বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৬টি মামলার মাধ্যমে ৩৭ শত টাকা জরিমানা করেন। এছাড়া নতুন করে যাদের করোনা শনাক্ত হয়েছে তাদের বাড়ি লকডাউন করেছেন বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত