গরীবপুর মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগীতা

চিতলমারী সংবাদদাতা

আপডেট : ১০:১৭ পিএম, মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ | ১১৮২

চিতলমারীতে গরীবপুর মাধ্যমিক বিদ্যালয় ও গরীবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুই দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ভদ্রকান্ত বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব মুজিবর রহমান শামীম।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চরবানিয়ারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুসাঈদ, সন্তোষপুর ইউপি চেয়ারম্যান সামিয়া রহমান বিউটি, বিশিষ্ট শিক্ষাবিদ বাবু নিকুঞ্জ বিহারী মন্ডল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দলাল দত্ত, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াদ মুন্সি, চরবানিয়ারী ইউনিয় ছাত্রলীগের সভাপতি গোবিন্দলাল মজুমদার, বাংলাদেশ বেতার খুলনার বিশিষ্ট কণ্ঠশিল্পী সুধা দাস, সফটওয়ার ইঞ্জিনিয়ার অপূর্ব লাল মন্ডল, বৈশাখী টেলিভিশনের চিতলমারী প্রতিনিধি বিভাষ দাস প্রমূখ। এছাড়াও পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, এলাকার বিশিষ্ট সুধিজন ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত থেকে অনুষ্ঠানকে প্রানবন্ত করে তোলে।

উপস্থিত অতিথিবৃন্দ বিভিন্ন প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারিদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন। সমগ্র অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন গরীবপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিশোর কুমার বালা ও গরীবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাধুরী চক্রবর্তী। সহযোগিতায় ছিলেন দুই বিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত