রামপালে কুড়ালের আঘাতে যুবক জখম টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ 

রামপাল প্রতিনিধি

আপডেট : ১১:০৪ পিএম, বুধবার, ৬ জুলাই ২০২২ | ৪১৭

রামপালে কুড়াল দিয়ে মহিদুল আকন (৩৫) নামের এক যুবককে কুড়াল দিয়ে আঘাত করে জখম ও টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় রামপাল থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। গুরুতর আহত মুহিদুল কে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে প্রতিকার চেয়ে আহত মুহিদুলের বড়ভাই সোহাগ আকন বাদী হয়ে লিখিত অভিযোগটি করেন। আহত মুহিদুল বড়কাটালী গ্রামের মো. ইউনুস আকনের পুত্র।
অভিযোগে জানা গেছে, উপজেলা পেড়িখালী চেয়ারম্যানের মোড়ে অভিযুক্ত নাহিদুল ইসলাম প্রিন্সের দোকানে সোমবার দুপুর ১ টার সময় বসে ছিলেন মুহিদুল আকন। এ সময় প্রিন্স হটাৎ করে মুহিদুলের পকেটে হাত ঢুকিয়ে দিয়ে টাকা নেয়ার চেষ্টা করে। এতে বাঁধা দিলে প্রিন্স ও তার সহযোগী আবু সাইদসহ অজ্ঞাত ৫/৬ জন কুড়াল ও হাতুড়ি দিয়ে বেধড়ক মারধর শুরু করে। এ সময় তারা জোরপূর্বক পকেটে থাকা ৬ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নেয়। অভিযোগে উল্লেখ করা হয় অভিযুক্ত প্রিন্স একজন মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।
অভিযোগের বিষয়ে অভিযুক্ত প্রিন্স ও আবু সাইদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি। এ বিষয়ে রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন এর মুঠোফোনে একাধিকবার কল করেও কথা বলা সম্ভব হয়নি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত